প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

সাভারে অটোচালককে ছুরিকাঘাতে হত্যা

18
সাভারে অটোচালককে ছুরিকাঘাতে হত্যা
পড়া যাবে: < 1 minute
প্রতীকী ছবি

বাংলা ম্যাগাজিন ডেস্ক: সাভারে অটোরিকশা ছিনতাইয়ের চেষ্টাকালে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে এক চালককের মৃত্যু হয়েছে। খবর ইউএনবি’র।

মঙ্গলবার ভোরে সাভারের জামসিং জাহাঙ্গীরনগর সোসাইটি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মিন্টু শেখের (৩৫) লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করেছে পুলিশ। নড়াইলের লোহাগড়া থানার পানপাড়া গ্রামের সোলেমান মিয়ার ছেলে মিন্টু শেখ সাভারের ছায়াবিথি এলাকায় একটি বাড়িতে ভাড়া থাকতেন।

পুলিশ জানায়, মঙ্গলবার ভোরে ওই অটোরিকশা চালককে গলায় ছুরিকাঘাত করে দুর্বৃত্তরা অটোরিকশা ছিনতাইয়ের চেষ্টা করে। কিন্তু এলাকাবাসীর উপস্থিতি টের পেয়ে অটোরিকশা রেখেই দুর্বৃত্তরা পালিয়ে যায়।

আরও পড়ুন:  ওসি প্রদীপের স্ত্রী চুমকীকে খুঁজছে দুদক, দেশত্যাগ ঠেকাতে চিঠি

পরে স্থানীয়রা অটোরিকশা চালককে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, অপারেশন) জাকারিয়া হোসেন বলেন, ‘অটোরিকশা চালকের হত্যাকারীদের আটকের চেষ্টা চলছে।’

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 5
    Shares