প্রচ্ছদ আইন-আদালত

ব্যবসায়ী সাইফুল হত্যা : একজনের দায় স্বীকার, দুইজন রিমান্ডে

28
ব্যবসায়ী সাইফুল হত্যা : একজনের দায় স্বীকার, দুইজন রিমান্ডে
পড়া যাবে: < 1 minute

বাংলা ম্যাগাজিন ডেস্ক  :     রাজধানীর ভাটারা থানা এলাকায় ব্যবসায়ী সাইফুল ইসলামকে হত্যার দায় স্বীকার করেছেন আসামি আব্দুর রাকিব চৌধুরী (২২)। অপরদিকে আসামি আপেল আহমেদ (২৭) ও তার স্ত্রী মোছা. শান্তা ইসলাম ওরফে আলভীর চারদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার ঢাকা মহানগর হাকিম আদালত সূত্র থেকে এ তথ্য জানা যায়। আদালতের সূত্র মতে, সোমবার (১৩ জুলাই) তিনজনকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। রাকিবের স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড করার আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম শহিদুল ইসলাম তার জবানবন্দি রেকর্ড করেন। এরপর তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

আরও পড়ুন:  ১৯৫ কোটি পাচার : সম্রাটের বিরুদ্ধে প্রতিবেদন ২৮ অক্টোবর

অপরদিকে রাকিব ও তার স্ত্রী আলভীকে মামলার সুষ্ঠু তদন্তের জন্য ১০ দিনের রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম শহিদুল ইসলাম চারদিন করে রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে রোববার (১২ জুলাই) বিকেলে ভাটারা থানার বাঁশতলা এলাকা থেকে তাদের গ্রেফতার করে পুলিশ। তাদের দেয়া তথ্য অনুযায়ী, হত্যাকাণ্ডে ব্যবহৃত চাকু জব্দ করা হয়।

মামলার অভিযোগ থেকে জানা যায়, গত ২৪ জুন সাইফুল ইসলামের স্ত্রী মিনারা পারভীন তার স্বামী নিখোঁজ হওয়ার বিষয়ে হাজারীবাগ থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন। তিনি জিডিতে উল্লেখ করেন, তার স্বামী দুপুর অনুমানিক ২টার দিকে ব্যক্তিগত গাড়ি নিয়ে বাসা থেকে বের হয়ে আর ফিরে আসেননি।

আরও পড়ুন:  নারী ও শিশু আদালতের নালিশি শুনানিতে ৬ ফুট দূরত্বে ৬ জনের বেশি নয়

২৬ জুন ভাটারা থানা পুলিশ মাদানী এভিনিউ থেকে পরিত্যক্ত অবস্থায় গাড়িটি উদ্ধার করে। গাড়ি উদ্ধারের পরদিন ভাটারা থানার সাঈদনগর পূর্বপাড়া মসজিদ গলির আনোয়ার হোসেনের বাসার দ্বিতীয়তলা থেকে সাইফুল ইসলামের অর্ধগলিত মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় ২৮ জুন তার স্ত্রী আপেলকে আসামি করে ভাটারা থানায় একটি মামলা দায়ের করেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 5
    Shares