প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি

ফাঁকা কেন্দ্রে নৌকায় জাল ভোট দিতে গিয়ে ২ কিশোর গ্রেফতার

21
ফাঁকা কেন্দ্রে নৌকায় জাল ভোট দিতে গিয়ে ২ কিশোর গ্রেফতার
পড়া যাবে: < 1 minute

বগুড়া -১ (সারিয়াকান্দি ও সোনাতলা) আসনের উপনির্বাচনে মঙ্গলবার সকাল ৯টা থেকে ব্যালট পেপারে ভোট গ্রহণ শুরু হয়েছে। তবে করোনা ও বন্যার কারণে ভোটার উপস্থিতি খুবই কম।

কয়েকটি কেন্দ্র ঘুরে দেখা গেছে, শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলছে। সোনাতলার একটি কেন্দ্রে জাল ভোট দিতে গিয়ে দুই কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ। তারা দু’জন নৌকায় ভোট দিতে গিয়েছিল বলে জানিয়েছে। বিএনপি এই নির্বাচন থেকে আগেই সরে দাড়িয়েছে।

নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, এ আসনে তিন লাখ ৩০ হাজার ৮৯২ জন ভোটার রয়েছেন। এর মধ্যে সারিয়াকান্দি উপজেলায় ১ লাখ ৭৭ হাজার ৩২৬ জন এবং সোনাতলায় ১ লাখ ৫৩ হাজার ৫৫৬ জন। উপজেলার ৭০টি কেন্দ্রে সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত বিরতিহীনভাবে স্বাস্থ্যবিধি মেনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে।

আরও পড়ুন:  বিএনপির আন্দোলন এখন পত্রিকার পাতা আর ফেসবুক স্ট্যাটাসে সীমাবদ্ধ : ওবায়দুল কাদের

উপনির্বাচনে আওয়ামী লীগের সাহাদারা মান্নান (নৌকা), জাতীয় পার্টির মোকছেদুল আলম (লাঙ্গল), খেলাফত আন্দোলনের নজরুল ইসলাম সহ মোট ছয়জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তবে ব্যালটে ধানের শীষ থাকলেও বিএনপি করোনা ও বন্যার কারণে নির্বাচন স্থগিতের দাবি জানিয়ে প্রতিদ্বন্দ্বিতা থেকে সরে দাড়ানোর ঘোষণা দিয়েছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।