‘জিরো থেকে কোটিপতি’ ইয়াবাসহ ধরা মেম্বার

25
‘জিরো থেকে কোটিপতি’ ইয়াবাসহ ধরা মেম্বার
পড়া যাবে: < 1 minute

বাংলা ম্যাগাজিন ডেস্ক : কক্সবাজারের উখিয়ার পালংখালী ইউনিয়নের ১ নং ওয়ার্ডের মেম্বার নুরুল আবছার চৌধুরীসহ আরো একজনকে আটক করেছে র‌্যাব। তাদের কাছ থেকে ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

সোমবার দিবাগত রাত সাড়ে ৮টার দিকে অভিযান চালানো হয়। নুরুল আবছার চৌধুরী পালংখালীর প্যানেল চেয়ারম্যান ও বালখালী পূর্বপাড়ার মৃত নজির আহম্মদ চৌধুরীর ছেলে।

আটক অপরজনের নাম নুরুল আলম চৌধুরী (৫১)। তিনি ২ নং ওয়ার্ডের বালুখালী পুর্বপাড়ার মৃত ইসলাম মিয়ার ছেলে ও উখিয়া কমিউনিটি পুলিশের কোষাধ্যক্ষ।

র‌্যাবের সহকারী পরিচালক (মিডিয়া) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী সংবাদের সত্যতা নিশ্চিত করেছেন।

আরও পড়ুন:  মেজর (অব.) রাশেদ হত্যা: পুলিশের ২১ সদস্যকে সাময়িক বরখাস্ত

তিনি জানান, নুরুল আবছার চৌধুরীর বসতঘরের সামনে মাদক বিক্রয়ের সংবাদে অভিযান চালানো হয়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় দুইজনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

স্থানীয়রা জানিয়েছে, এককালের ‘জিরো’ নুরুল আবছার চৌধুরী ইয়াবার সুবাদে এখন কোটি টাকার মালিক। গড়েছেন গাড়ি বাড়ি। তার নাম-বেনামে রয়েছে বিভিন্ন জায়গায় সহায়-সম্পদ ও দোকানপাট।

বাংলা ম্যাগাজিন ডেস্ক

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।