প্রচ্ছদ বাংলাদেশ বিভাগ

চট্টগ্রামে করোনায় নারী চিকিৎসকের মৃত্যু

25
চট্টগ্রামে করোনায় নারী চিকিৎসকের মৃত্যু
পড়া যাবে: < 1 minute

বাংলা ম্যাগাজিন ডেস্ক : চট্টগ্রামে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আইরিন জামান (৩৬) নামে এক নারী চিকিৎসকের মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার দুপুর ১টা ৪০ মিনিটে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালের আইসিইউতে মারা যান। তিনি বিএমএ চট্টগ্রাম শাখার সাংগঠনিক সম্পাদক ডা. মইজ্জুল আকবর চৌধুরীর স্ত্রী।

বিএমএ চট্টগ্রাম শাখার সাধারণ সম্পাদক ডা. ফয়সাল ইকবাল চৌধুরী কালের কণ্ঠকে বলেন, ডা. আইরিন জামান করোনাভাইরাসে আক্রান্ত হলেও পরবর্তী পরীক্ষায় তাঁর ফল নেগেটিভ এসেছে। কিন্তু করোনায় তাঁর ফুসফুস ক্ষতিগ্রস্ত হয়েছিল। চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ দুপুর ১টা ৪০ মিনিটে তিনি মারা গেছেন।

আরও পড়ুন:  সৌদি আরবে করোনায় মারা গেলেন চট্টগ্রামের মোস্তফা

ডা. আইরিন জামান চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে গাইনি বিভাগে রেজিস্ট্রার হিসেবে কর্মরত ছিলেন। তিনি চমেক হাসপাতালে এমএস (গাইনি) করেছিলেন।

জানা গেছে, গত কিছুদিন আগে জ্বর হয়ে মা ও শিশু হাসপাতালে ভর্তি হয়েছিলেন। পরে ডায়রিয়াও হয়েছিল। মা ও শিশু হাসপাতালের আইসিইউ থেকে কয়েক দিন আগে চমেক হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়েছিল তাঁকে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ মৃত্যুবরণ করলেন।

বাংলা ম্যাগাজিন ডেস্ক

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 7
    Shares