প্রচ্ছদ বাংলাদেশ বিভাগ

আ.লীগ নেতার কাছে মুরগি বিক্রি, ওজনে কম দেওয়ায় জরিমানা ৫ হাজার টাকা

13
আ.লীগ নেতার কাছে মুরগি বিক্রি, ওজনে কম দেওয়ায় জরিমানা ৫ হাজার টাকা

পড়া যাবে: < 1 minute

কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি:  স্থানীয় আওয়ামী লীগ নেতার কাছে মুরগি বিক্রিতে ওজনে কম দেওয়ায় ৫ হাজার টাকা জরিমানা গুনতে হয়েছে এক মুরগি বিক্রেতাকে।

জানা যায়, কিশোরগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি জাকির হোসেন বাবুল আজ দুপুরে বাজার থেকে বাড়ি ফেরার পথে থানা গেট সংলগ্ন লাল মিয়ার মুরগির দোকান থেকে চারটি মুরগি ক্রয় করেন। বিক্রেতা চারটি মুরগি ৩ কেজি ৭শ’ গ্রাম হয়েছে বলে টাকা নেন।

জাকির হোসেনের সন্দেহ হলে বাড়িতে গিয়ে মুরগি চারটি মেপে পান ৩ কেজি ৩০ গ্রাম। বিক্রেতা চারটি মুরগিতে তাকে ৬৭০ গ্রাম দিয়েছেন। তিনি তাৎক্ষনিক উপজেলা নির্বাহী কর্মকর্তাকে ভোক্তা অধিকার আইনে অভিযোগ দেন।

আরও পড়ুন:  তিস্তার পানি বিপদসীমার ২৮ সেন্টিমিটার ওপরে, বড় বন্যার আশঙ্কা

অভিযোগ পেয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে মুরগি বিক্রেতা লাল মিয়ার দোকানের ওজনের পাত্র ওজনের চেয়ে কম পান উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট আবুল কালাম আজাদ। তিনি লাল মিয়াকে ৫ হাজার টাকা জরিমানা করেন।

আবুল কালাম আজাদ জুমবাংলাকে জানান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ৩ কেজি ৭০০ গ্রাম মুরগি ক্রয় করে ৬৭০ গ্রাম ওজনে কম পান। অভিযোগের সত্যতা পাওয়ায় মুরগি বিক্রেতাকে ৫ হাজার টাকা জরিমানা করা হযেছে।

বাংলা ম্যাগাজিন ডেস্ক

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

আরও পড়ুন:  বিপদসীমার ৩৮ সেন্টিমিটার ওপরে তিস্তার পানি

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @banglanewsmagazine আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

  • 6
    Shares