প্রচ্ছদ বাংলাদেশ জেলা

কুমিল্লার মুরাদনগরের সড়কে ঝরল প্রভাষকের প্রাণ

14
news-image
পড়া যাবে: < 1 minute























বাংলা ম্যাগাজিন ডেস্ক : জুলাই ১৪, ২০২০

 
মুরাদনগর প্রতিনিধিঃ
কুমিল্লার মুরাদনগরে পেছন থেকে আসা মোটরসাইকেলের ধাক্কায় প্রভাষক মিজানুর রহমান (৪২) নিহত হয়েছেন।সোমবার রাতে উপজেলার মুরাদনগর-কোম্পানীগঞ্জ সড়কের নিমাইকান্দি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মিজানুর রহমান উপজেলা সদরের কাজী নোমান আহম্মেদ ডিগ্রী কলেজের ইংরেজি বিষয়ের সিনিয়র প্রভাষক এবং উপজেলার জাহাপুর ইউনিয়নের দড়িকান্দি গ্রামের আব্দুল কাদেরের ছেলে।
স্থানীয় সূত্রে জানা যায়, মিজানুর রহমান সোমবার রাত আনুমানিক ৮টার দিকে উপজেলা সদরের নিমাইকান্দি এলাকায় মুরাদনগর-কোম্পানীগঞ্জ সড়কের পাশ দিয়ে হাটছিলেন। এ সময় মুরাদনগর বাজারের দিকে আসা একটি মোটরসাইকেল তার পেছন দিক থেকে সজোরে ধাক্কা দিলে গুরুত্বর আহত হয়ে রাস্তায় ঢলে পরেন তিনি। স্থানীয়রা উদ্ধার করে মুরাদনগর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে হাসপাতাল কর্তৃপক্ষ তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠান। পরে রাত ১টা ৩০মিনিটের সময় ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধী অবস্থায় তার মৃত্যু হয়।
মুরাদনগর থানার অফিসার ইনচার্জ একেএম মনজুর আলম দুর্ঘটনার কথা স্বীকার করে বলেন, এই বিষয়ে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।
মঙ্গলবার দুপুরে উপজেলার দড়িকান্দি নিজ বাড়ীতে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

আরও পড়ুন:  কুমিল্লার ইস্টার্ণ প্লাজার ব্যবসায়ীদের ৬৫ লাখ টাকা ও ৩ মাসের ভাড়ার অর্ধেক মওকুফ
































বাংলা ম্যাগাজিন ডেস্ক












বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 8
    Shares