প্রচ্ছদ বাংলাদেশ বিভাগ

আসন্ন ঈদুল আযাহা উপলক্ষে আদিতমারী থানা পুলিশের মতবিনিময় অনুষ্ঠিত

13
আসন্ন ঈদুল আযাহা উপলক্ষে আদিতমারী থানা পুলিশের মতবিনিময় অনুষ্ঠিত
পড়া যাবে: < 1 minute

আসন্ন ঈদুল আযাহা উপলক্ষে আদিতমারী থানা পুলিশের মতবিনিময় অনুষ্ঠিত

ঈশাত জামান মুন্না

লালমনিরহাট প্রতিনিধি: আসন্ন ঈদুল আযাহা উপলক্ষে উপজেলার আওতাধীন হাট- বাজার গুলোর ইজারাদারদের সাথে আদিতমারী থানা পুলিশের মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।

আজ ১১-০৭-২০২০ তারিখ শনিবার সকাল  ১১.০০ ঘটিকায় আদিতমারী থানা প্রাঙ্গনে হাট-বাজারের  ইজারাদারদের নিয়ে আসন্ন ঈদুল-আযহা উপলক্ষ্যে কোরবানির হাটে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্য বিধান নিশ্চিত করা এবং ক্রয়-বিক্রয় নীতি যথাযথভাবে অনুসরণ করাসহ প্রয়োজনীয় সকল বিষয়ে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) মো. সাইফুল ইসলাম, ওসি তদন্ত, উপ পরিদর্শক নবীন কুমার সহ আরো অনেকেই। মতবিনিময় সভায় ওসি মো. সাইফুল ইসলাম বলেন, ঈদকে সামনে রেখে  বিভিন্ন ধরনের অপরাধ প্রবনতা বৃদ্ধি পেয়ে থাকে,যেমন মলম পার্টি, জাল টাকার ব্যবহার, ছিনতাই ইত্যাদি। তিনি সবাইকে সতর্ক থাকতে অনুরোধ করেন এবং সকলের সহযোগীতা কামনা করেন।

আরও পড়ুন:  দিনাজপুরে ৩৪২ বস্তা সরকারি চাল জব্দ

আরও পড়ুনঃ

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares