প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

দ্বিতীয় টেস্টেও করোনা পজিটিভ ‘স্ত্রী’ সুমির, সবার কাছে দোয়া চাইলেন মাশরাফী

17
দ্বিতীয় টেস্টেও করোনা পজিটিভ ‘স্ত্রী’ সুমির, সবার কাছে দোয়া চাইলেন মাশরাফী
পড়া যাবে: < 1 minute

July 14, 2020July 14, 2020

স্পোর্টস ডেস্ক: করোনাকে জয় করলেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা। প্রায় সাড়ে তিন সপ্তাহের উদ্বিগ্ন অপেক্ষার ইতি টেনে মঙ্গলবার নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে করোনা টেস্টে নেগেটিভ আসার খবর দিয়েছেন তিনি।

গত ২০ জুন প্রাণঘাতী করোনাভাইরাস আক্রান্তের খবর দিয়েছিলেন টাইগারদের সাবেক এই সফল অধিনায়ক।

তবে সহধর্মিণী দুই সপ্তাহ পেরিয়ে গেলেও করোনা টেস্টে এখনও পজিটিভ বলে সামাজিক যোগাযোগ মাধ্যমে একই পোস্টে জানিয়েছেন মাশরাফী। স্ত্রীর জন্য দোয়া প্রার্থনা করেছেন।

মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে নিজের ফেসবুক পাতায় মাশরাফী করোনা নেগেটিভ আসার সুখবর জানান। লেখেন, ‘আসসালামু আলাইকুম। আশা করি সবাই ভালো আছেন।

আরও পড়ুন:  ‘ইউএনওর মাথার খুলি ভেঙে গেছে, বিদেশ নেওয়া অসম্ভব’

আলহামদুলিল্লাহ। আল্লাহর রহমতে ও আপনাদের সবার দোয়ায় আমার কনোরাভাইরাস পরীক্ষার ফল এসেছে নেগেটিভ। আজকে রাতেই ফল জানতে পেরেছি। এই পুরো সময়টায় যারা পাশে ছিলেন, দোয়া করেছেন, অনেকে উদ্বিগ্ন ছিলেন ও নানা ভাবে খোঁজ নিয়েছেন বা নেওয়ার চেষ্টা করেছেন, সবার প্রতি কৃতজ্ঞতা।

শনাক্ত হওয়ার পর দুই সপ্তাহের বেশি পেরিয়ে গেলেও আমার স্ত্রীর করোনাভাইরাস পরীক্ষার ফল এখনও পজিটিভ। তবে সবার দোয়ায় সে ভালো আছে। তার জন্য দোয়া প্রার্থনা করছি।

বাসায় থেকে চিকিৎসা নিয়েই আমি সেরে উঠেছি। যারা আক্রান্ত হয়েছেন, সবাই সাহস রাখবেন। আল্লাহর ওপর ভরসা রাখবেন। নিয়ম মেনে চলবেন।

আরও পড়ুন:  আহমদ শফীর মৃত্যু স্বাভাবিকভাবে হয়েছে: মাদ্রাসার জ্যেষ্ঠ শিক্ষকদের বিবৃতি

সবাই নিরাপদে থাকবেন, ভালো থাকবেন। একসঙ্গে থেকে করোনাভাইরাসের সঙ্গে আমাদের লড়াই চালিয়ে যেতে হবে।

আল্লাহ সবার সহায় হোন।’

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।