প্রচ্ছদ বাংলাদেশ বিভাগ

আদিতমারীতে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

19
আদিতমারীতে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার
পড়া যাবে: < 1 minute

আদিতমারীতে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

ঈশাত জামান মুন্না

লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাটের আদিতমারীতে ৮০ বোতল ফেনসিডিলসহ শাকিল মিয়া (২৫) নামে এক মাদকবিক্রেতাকে গ্রেপ্তার করেছে আদিতমারী থানা পুলিশ।

আজ রোববার (১২ জুলাই) সকালে উপজেলার সারপুকুর ইউনিয়নের নাড়িয়ার বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। শাকিল একই উপজেলার ভেলাবাড়ী ইউনিয়নের তালুক দুলালী গ্রামের নুরুজ্জামানের ছেলে।

আদিতমারী থানার উপ-পরিদর্শক(এসআই) সেলিম রেজা চৌধুরী জানান, গোপন সংবাদের ভিত্তিতে সকালে নাড়িয়ার বাজার এলাকা থেকে শাকিলকে গ্রেপ্তার  করা হয়। এসময় তার কাছে থাকা একটি বস্তা থেকে ৮০ বোতল ফেনসিডিল জব্দ করা হয়।  এ ঘটনায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে  মামলা দায়ের করা হয়েছে।

আরও পড়ুন:  স্ত্রীর স্বামীর আত্মহত্যা

ঘটনার সত্যতা নিশ্চিত করে আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম বলেন, জেলা পুলিশ সুপার এর বিশেষ নির্দেশে চলমাম মাদক বিরোধী জিরো টলারেন্স নীতির আওতায় বিশেষ অভিযান চালিয়ে ধূর্ত মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। তিনি আরো বলেন গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

বাংলা ম্যাগাজিন

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares