প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

হেলিকপ্টারে ঢাকায় আনা হলো করোনায় আক্রান্ত দম্পতিকে

23
হেলিকপ্টারে ঢাকায় আনা হলো করোনায় আক্রান্ত দম্পতিকে
পড়া যাবে: < 1 minute

করো’নাভাই’রাসে আ’ক্রান্ত পটুয়াখালী বিজ্ঞান ও প্রযু’ক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. হারুন অর রশিদ এবং তাঁর স্ত্রী’ কনিকা মাহফুজকে আজ মঙ্গলবার পটুয়াখালী থেকে বাংলাদেশ বিমানবাহিনীর একটি এমআই-১৭১ এসএইচ হেলিকপ্টারযোগে জরুরি ভিত্তিতে ঢাকায় আনা হয়েছে।

তাঁদের উন্নত চিকিৎসার জন্য ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতা’লে পাঠানো হয়েছে।

আই’এসপিআর জানায়, বিমানবাহিনী সরকারের নীতিমালা অনুসরণ করে জাতীয় যেকোনো সংকট মোকাবেলায় সর্বদা জরুরি সহায়তা দিয়ে আসছে।

সশস্ত্র বাহিনী বিভাগের ইন এইড টু সিভিল পাওয়ারের আওতায় করো’নাভাই’রাস প্রতিরোধকল্পে বেসাম’রিক প্রশাসনকে সহায়তা দেওয়ার প্রতিশ্রুতি নিশ্চিতকল্পে বিমানবাহিনী জরুরি বিমান পরিবহন এবং মেডিক্যাল ইভাকোয়েশন সেবা পেশাদারিত্বের সঙ্গে অব্যাহত রেখেছে।

এরই ধারাবাহিকতায় বিমানবাহিনী প্রধানের দিকনির্দেশনায় গতকাল ওই মেডিক্যাল ইভাকোয়েশন মিশন পরিচালনা করে অধ্যাপক ড. হারুন অর রশিদ এবং তাঁর স্ত্রী’ কনিকা মাহফুজকে পটুয়াখালী থেকে ঢাকায় আনা হয়।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares