প্রচ্ছদ বাংলাদেশ বিভাগ

কালীগঞ্জে মোটরসাইকেলসহ ৪ কেজি গাজাঁ উদ্ধার

14
কালীগঞ্জে মোটরসাইকেলসহ ৪ কেজি গাজাঁ উদ্ধার
পড়া যাবে: < 1 minute

কালীগঞ্জে মোটরসাইকেলসহ ৪ কেজি গাজাঁ উদ্ধার

ঈশাত জামান মুন্না

লালমনিরহাট প্রতিনিধি : জেলা পুলিশ সুপার এর বিশেষ নির্দেশে চলমান মাদক বিরোধী জিরো টলারেন্স নীতির আওতায় একটি মোটরসাইকেল সহ ৪ কেজি গাজাঁ উদ্ধার করেছে কালীগঞ্জ থানা পুলিশ।

আজ সোমবার কালীগঞ্জ থানাধীন কাকিনা ইউনিয়ন এর অন্তরগত কালীগঞ্জ- রংপুর সড়কের সিরাজুল মার্কেট সংলগ্ন, উপ পরিদর্শক সাইদুল ইসলাম ও তার সহযোগী  থানা পুলিশের বিশেষ টিম চেকপোস্টে তল্লাশিরত অবস্থায় একটি হিরো গ্লামার মোটরসাইকেলের সীটের নিচে অভিনব কায়দায় রাখা ০৪ ( চার) কেজি গাজাঁ উদ্ধার করেছেন। এসময় জৈনক মোটরসাইকেল চালককে থামতে বলা হলে চালক মোটরসাইকেলটি ফেলে রেখে দৌড়ে পালিয়ে যায়। পরে মোটরসাইকেলটি উদ্ধার করে তল্লাশি চালিয়ে গাজাঁ উদ্ধার করে।

আরও পড়ুন:  হাতিবান্ধায় জনগন আর অন্ধকারে থাকবে না- মোতাহার হোসেন এমপি

ঘটনার সত্যতা নিশ্চিত করে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি)  আরজু মো. সাজ্জাদ হোসেন বলেন, মাদক বিরোধী বিশেষ অভিযানের নিয়মিত অংশ হিসাবে সিরাজুল মার্কেট এলাকায় চেকপোস্ট বসিয়ে তল্লাশি শুরু  করা হয়। এমতাবস্থায় ভোর ৬ টার সময় একটি মোটরসাইকেল লক্ষ্য করে সন্দেহজনক হওয়ায় থামার জন্য সংকেত দিলে মোটরসাইকেল চালক মোটরসাইকেল রেখে দ্রুত পালিয়ে যায়। তিনি আরো বলেন, উদ্ধার কৃত মোটরসাইকেলটি এবং মোটরসাইকেলের সিটের নিচে থাকা ৪ কেজি গাজাঁ জব্দ করা হয়েছে।

বাংলা ম্যাগাজিন

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।