প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

ফুলছড়িতে বন্যা নিয়ন্ত্রণ বাঁধ পরিদর্শন করলেন জেলা প্রশাসক

19
ফুলছড়িতে বন্যা নিয়ন্ত্রণ বাঁধ পরিদর্শন করলেন জেলা প্রশাসক
পড়া যাবে: < 1 minute

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি: গাইবান্ধার ফুলছড়ি উপজেলার কঞ্চিপাড়া ইউনিয়নের ব্রহ্মপুত্র নদ সংলগ্ন বন্যা নিয়ন্ত্রণ বাঁধ পরিদর্শন করেছেন জেলা প্রশাসক আব্দুল মতিন। এ সময় তিনি বানভাসি মানুষের মাঝে উপহার সামগ্রী পৌঁছে দেন।

আজ মঙ্গলবার (১৪ জুলাই) দুপুরে উপজেলার বালাসী ঘাট চারমাথা থেকে কাইয়ার হাট পর্যন্ত অবস্থানরত বানভাসি মানুষের সাথে বিভিন্ন বিষয়ে কথা বলেন জেলা প্রশাসক আব্দুল মতিন।

এ সময় তিনি বাঁধের বিভিন্ন সমস্যা সমাধানে পানি উন্নয়ন বোর্ডের প্রকৌশলীকে প্রয়োজনীয় দিক নির্দেশনা দেন। প্রধানমন্ত্রীর উপহার হিসেবে তিনি সৈয়দপুর এলাকার বানভাসি মানুষের মাঝে চাল, চিড়া, ডাল, চিনি, তেল, নুডুলস ও লবণসহ নানা খাদ্যসামগ্রী বিতরণ করেন।

আরও পড়ুন:  চিকিৎসকের অবহেলায় ক্রিকেট কোচ তিন্নির মৃত্যু

এ সময় উপস্থিত ছিলেন ফুলছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান জিএম সেলিম পারভেজ, উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবু রায়হান দোলন, পানি উন্নয়ন বোর্ডের প্রকৌশলী মোকলেছুর রহমান, জেলা দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান কর্মকর্তা একেএম ইদ্রীস আলী, কঞ্চিপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লিটন মিয়া প্রমুখ।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।