প্রচ্ছদ বাংলাদেশ বিভাগ

পাটগ্রামে চুরি যাওয়া গরু ২৪ ঘন্টায় উদ্ধার করলো পুলিশ

23
পাটগ্রামে চুরি যাওয়া গরু ২৪ ঘন্টায় উদ্ধার করলো পুলিশ
পড়া যাবে: < 1 minute

পাটগ্রামে চুরি যাওয়া গরু ২৪ ঘন্টায় উদ্ধার করলো পুলিশ

ঈশাত জামান মুন্নালালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার জোংড়া ইউনিয়নের মোমিনপুর সরকারের হাট এলাকার বিধবা ময়না বেগমের পালিত গাভী ও একটি বাছুর চুরি হওয়ার ২৪ ঘন্টার মধ্যে উদ্ধার করেছে পাটগ্রাম থানা পুলিশ।

পুলিশ সুপার লালমনিরহাট আবিদা সুলতানার নির্দেশে সিনিয়র সহকারী পুলিশ সুপারনবি-সার্কেল তাপস সরকার ও পাটগ্রাম থানার পরিদর্শক (তদন্ত) মোঃ মোজাম্মেল হকের নেতৃত্বে পাটগ্রাম থানা পুলিশ একটি অভিযান চালায়। এ অভিযানে রোববার (১২ জুলাই) ভোর ৫ টার দিকে জোংড়া ইউনিয়নের মোমিনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন এলাকা থেকে গরু দুটি উদ্ধার করে পাটগ্রাম থানা পুলিশ।

এ বিষয়ে রোববার বিকেলে পাটগ্রাম থানায় সিনিয়র সহকারী পুলিশ সুপার (বি-সার্কেল) তাপস সরকার প্রেস রিলিজের মাধ্যমে চুরি যাওয়া গরু উদ্ধার ও চোরদের আটকের চেষ্টা অব্যাহত রয়েছে বলে সাংবাদিকদের জানান।

আরও পড়ুন:  অক্সিজেনের উদ্দিপনায় হরিপুরে নিমের বাতায়ন

উল্লেখ্য যে শনিবার (১১ জুলাই) গভীর রাতে ওই বিধবার গরু দুটি নিজ বাড়ি থেকে চুরি হয়। গোয়াল ঘরে গরু দেখতে না পেয়ে চিৎকার ও আহাজারি করে বৃষ্টিতে ভিজে গরু খুঁজতে থাকেন বিধবা ময়না বেগম। এ ঘটনায় থানায় একটি অভিযোগও দেন তিনি।

গরু উদ্ধার হওয়ায় সাংবাদিকদের বলেন আমার সংসার চলতো এই গাভী দিয়ে। কিন্তু গাভী চুরি যাওয়ায় আমার সংসারে নেমে আসে কালো মেঘের ছায়া। কিন্তু পুলিশ একদিনের মধ্যেই আমার চুরি যাওয়া গরু ফিরিয়ে দিয়েছে। এজন্য আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি(তদন্ত) মোঃ মোজাম্মেল হক বলেন, আমরা বিধবার শেষ সম্বল গরু চুরি হওয়ার ঘটনা শুনেই বিষয়টি আমলে নিয়ে উদ্ধার তৎপরতা চালাই। এবং চুরি যাওয়া গরু দুটি উদ্ধার করতে সক্ষম হই।  উদ্ধারকৃত গরু ময়না বেগমের জিম্মায় প্রদান করার জন্য আইনগত প্রক্রিয়া চলছে। এবং গরু চুরির দায়ে জড়িত চোরদের শনাক্ত ও তাদেরকে গ্রেপ্তার প্রচেষ্টা অব্যাহত রয়েছে।

আরও পড়ুন:  কালীগঞ্জে বিট পুলিশিং বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত

বাংলা ম্যাগাজিন

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares