প্রচ্ছদ ধর্ম ও জীবন

৩ মাস পর বুর্জ খলিফায় ভেসে উঠলো আযানের বাক্য

19
৩ মাস পর বুর্জ খলিফায় ভেসে উঠলো আযানের বাক্য
পড়া যাবে: < 1 minute

৩ মাসেরও বেশি সময় পর স্বাস্থ্যবিধি মেনে মসজিদ খুলে দিয়েছে দুবাই। মসজিদ খুলে দেওয়ার পর নামাজের দিকে আহ্বান করে বুর্জ খলিফায় হ্যাশট্যাগ দিয়ে আযানের একটি বাক্য লেখা হয়েছে। যার অর্থ, নামাজের দিকে আসো। খালিজ টাইমস. মার্চ মাসের ১৬ তারিখে মসজিদে নামাজ বন্ধ ঘোষণা করে সংযুক্ত আরব আমিরাত। মসজিদ খোলার জন্য বুর্জ খলিফার পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ জানানো হয়েছে। বিভিন্ন সময় বিশ্বের সবচেয়ে উঁচু ভবন বুর্জ খলিফাকে আলোকসজ্জায় সাজানো হয়। বিভিন্ন বিষয়ে সচেতনতা সৃষ্টি, কারো প্রতি শ্রদ্ধা ও ভালোবাসা প্রকাশার্থেও এমনটি করা হয়।

আরও পড়ুন:  শুরু হলো হজের কার্যক্রম : হাজিরা যাচ্ছেন মিনায়

সামাজিক যোগাযোগ্য মাধ্যমে অনেকে বুর্জ খলিফার এই ছবি শেয়ার করেছেন। অনেকে আবার ভিডিও ধারণ করে আপলোড করেছেন। ছাহিফাতুল বায়ান নামের একটি টুইটার আইডিতে আপলোডকৃত এক ভিডিও ক্লিপে দেখা যাচ্ছে, মসজিদে আযান হওয়ার সঙ্গে সঙ্গে বুর্জ খলিফায় ভেসে উঠছে আজানের বাক্য #হাইয়্যা আলাস সালাহ,( আসো নামাজের দিকে)।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।