প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

বিএনপি নেতা শাজাহান সিরাজের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক

26
বিএনপি নেতা শাজাহান সিরাজের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক
পড়া যাবে: < 1 minute

বাংলা ম্যাগাজিন ডেস্ক : বিএনপি নেতা ও মুক্তিযোদ্ধা শাজাহান সিরাজের মৃত্যুতে মঙ্গলবার গভীর শোক প্রকাশ করেছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ।

এক শোকবার্তায় তিনি বাংলাদেশের রাজনীতিতে বিশেষ করে মুক্তিযুদ্ধে তার অবদান শ্রদ্ধার সাথে স্মরণ করেন।

তিনি তার আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

বিএনপি চেয়ারপার্সনের মিডিয়া উইংয়ের সদস্য শাইরুল কবির খান জানান, বিএনপির সাবেক ভাইস চেয়ারম্যান শাজাহান সিরাজ বিকাল ৩টা ২৫ মিনিটে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৭ বছর।

তিনি জানান, বিএনপি নেতা দীর্ঘদিন ধরে ক্যানসারের সাথে লড়াই করছেন এবং অবস্থার অবনতি হলে সোমবার তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

আরও পড়ুন:  নওগাঁ-৬ আসনের এমপি ইসরাফিল আলম আইসিইউতে

সিরাজ টাঙ্গাইল-৪ আসন থেকে বেশ কয়েকবার সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। তিনি ২০০১ সালে খালেদা জিয়ার মন্ত্রিসভার বন ও পরিবেশ মন্ত্রী ছিলেন। সিরাজ বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও মুক্তিবাহিনীর নেতা ছিলেন।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 55
    Shares