প্রচ্ছদ আইন-আদালত

ফেনসিডিলের ব্যবসায়ী নাইম রিমান্ডে

16
ফেনসিডিলের ব্যবসায়ী নাইম রিমান্ডে
পড়া যাবে: < 1 minute

বাংলা ম্যাগাজিন ডেস্ক  :     রাজধানীর শাহআলী থানা এলাকা থেকে ১১০ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার মাদক ব্যবসায়ী মো. নাইম ইসলামের (১৯) একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। ঢাকা মহানগর হাকিম দেব্রবত বিশ্বাস এ রিমান্ড মঞ্জুর করেন।

বুধবার ঢাকা মহানগর হাকিম আদালত সূত্র থেকে এ তথ্য জানা যায়। আদালতের সূত্র মতে, মঙ্গলবার নাইমকে আদালতে হাজির করে শাহআলী থানার মাদক মামলার সুষ্ঠু তদন্তের জন্য সাত দিনের রিমান্ড আবেদন করে পুলিশ।শুনানি শেষ বিচারক এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে সোমবার বিকেলে শাহআলী থানার দিয়াবাড়ি রোডের হযরত শাহআলী মাজার বেষ্টনী প্রকল্প মার্কেটের সামনে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় শাহ আলী থানায় মাদক আইনে তার বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়।

আরও পড়ুন:  ইউনুছ আলীকে ৩ মাস আইন পেশা থেকে বিরত থাকার নির্দেশ

পুলিশ জানায়, গ্রেফতারকৃত হাসান ইমাম ও তার পলাতক সহযোগীরা মিলে সংঘবদ্ধভাবে রাজধানীতে ফেনসিডিলের ব্যবসা করতেন। ঘটনার সময় তিনি ফেনসিডিল বিক্রির উদ্দেশ্যে উল্লেখিত স্থানে অবস্থান করছিলেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 5
    Shares