প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

আমাকে ছয় মাসের বেশি সময় আটকে রাখা যাবে না, সাহেদের হুমকি

31
আমাকে ছয় মাসের বেশি সময় আটকে রাখা যাবে না, সাহেদের হুমকি
পড়া যাবে: < 1 minute

রেবের হাতে গ্রে’ফতার হওয়া রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মোহাম্ম’দ সাহেদকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করেছে রেব। সেখানে উপস্থিত থাকা কর্মক’র্তাদের সাথে কথা বলে জানা গেছে, জিজ্ঞাসাবাদের সময় সাহেদ অনেকটা নির্ভা’র ছিলেন।

এসময় বেশ কয়েকবার দম্ভোক্তি করেন তিনি। রেব কর্মক’র্তাদের চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে সাহেদ বলেন, আমাকে ছয় মাসের বেশি সময় আ’ট’কে রাখা যাবে না। নিজের পত্রিকার লাইসেন্স আছে উল্লেখ করে যে সকল সংবাদমাধ্যম ও সাংবাদকর্মীরা তার ছবি তুলছে এবং সংবাদ প্রকাশ করছে তাদেরও দেখে নেবার হু’মকি দেন তিনি

রেবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লে. কর্নেল আশিক বিল্লাহ বলেন, সাহেদ একজন ঠাণ্ডা মা’থার প্রতারক। তিনি আগেও জে’লে গেছেন। ফলে আইনি বিষয়গুলো তার ভালো’ভাবেই জানা। সে নানা সময় নানা কথা বলছে। বি’ভ্রান্তিকর তথ্যও দিচ্ছে।

রেবের অ’ভিযান শুরু হওয়ার পর সাহেদ বারবার স্থান পরিবর্তন করছিল বলে জানান রেব কর্মক’র্তারা।জিজ্ঞাসাবাদে সাহেদ জানান, প্রথমে তিনি মহেশখালির একটি সাইক্লোন সেন্টারে ছিলেন।

পরে সেখান থেকে চলে আসেন কুমিল্লায়। এরপর চলতি মাসের ১২ তারিখে তিনি ঢাকার গুলশানে আসেন। কিন্তু এখানে নিরাপদ মনে না করায় চলে যান সাতক্ষীরার সীমান্তবর্তী এলাকায়।

সেখানে গিয়ে দালালদের মাধ্যমে ভা’রতে চলে যাওয়ার পরিকল্পনা করতে থাকেন তিনি। এরমধ্যেই গোয়েন্দা জালে আ’ট’কা পড়ে আজ ভোরে রেবের হাতে আ’ট’ক হন তিনি।

রেবের গণমাধ্যম পরিচালক আশিক আহমেদ বলেন, আম’রা কিছু দালালের খোঁজ পেয়েছি।

সূত্র : যমুনা নিউজ

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 5
    Shares