প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

সাহেদের ভারতে পালানোর পথ আটকে দেয় কয়েকটি কুকুর

195
সাহেদের ভারতে পালানোর পথ আটকে দেয় কয়েকটি কুকুর
পড়া যাবে: < 1 minute

করো’নাভাই’রাসের ভু’য়া টেস্টের জন্য বহুল আ’লোচিত ঢাকার রিজেন্ট হাসপাতা’লের মালিক সাহেদ করিমকে সাতক্ষীরা সীমান্ত এলাকা থেকে গ্রে’ফতার করেছে র‌্যা’­ব।

আজ বুধবার ভোর রাতে দেবহাটার কোম’রপুর এলাকার বেইলি ব্রিজের নিচ দিয়ে লবঙ্গ নদীপথে নৌকায় তিনি বোরকা পরা অবস্থায় ভা’রতে পালিয়ে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন।

পিছে বাদ সাধে শাখরা বাজারের কয়েকটি কুকুর। অচেনা দেখে কুকুরগুলো তাকে যাওয়ার পথে বাধা দেয়। আর ঠিক সেই মুহূর্তে চারটি গাড়িতে করে আগে থেকে নজরদারিতে রাখা সাহেদ করিমকে র‌্যা’­ব সদস্যরা চ্যালেঞ্জ করেন।

পরে তাকে গ্রে’ফতার করা হয় বলে জানিয়েছেন র‌্যা’­ব সাতক্ষীরা কোম্পানি কমান্ডার এএসপি বজলুর রহমান। তিনি জানান, তার কাছ থেকে একটি পি’স্তল ও ৩ রাউন্ড গু’লি জ’ব্দ করা হয়েছে।

আরও পড়ুন:  আদালত ঘুরে গেলেন স্বাস্থ্য অধিদফতরের সেই বহুল আলোচিত পলাতক আবজাল

গত কয়েক দিন ধরে তাকে গ্রে’ফতারের জন্য সাতক্ষীরার আইনশৃংখলা বাহিনী বিভিন্ন স্থানে হানা দিয়ে আসছিল। সাহেদ কোম’রপুর সীমন্তে একটি চিংড়ি ঘেরের বাসায় অবস্থান করছিল বলে র‌্যা’­ব এর কাছে খবর ছিল।

একটি র‌্যা’­ব কমান্ডার আরো জানান, সকালে সাহেদ করিমকে নিয়ে সাতক্ষীরা স্টেডিয়ামে এক প্রেস ব্রিফিংয়ে এসব কথা জানান। সকাল ৮টার দিকে র‌্যা’­বের হেলিক্যাপ্টার যোগে সাহেদ করিমকে ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 193
    Shares