প্রচ্ছদ ভ্রমণ

এবার ঈদের আগে ও পরে মোট ৯ দিন বন্ধ থাকছে গণপরিবহন

31
এবার ঈদের আগে ও পরে মোট ৯ দিন বন্ধ থাকছে গণপরিবহন
পড়া যাবে: < 1 minute

বাংলা ম্যাগাজিন ডেস্ক: প্রাণঘাতী করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে এবার ঈদের আগের পাঁচ দিন, ঈদের দিন এবং ঈদের পরের তিন দিনসহ মোট ৯দিন গণপরিবহন বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে সরকার।

বুধবার সচিবালয়ে ঈদুল আজহা উপলক্ষে লঞ্চ, ফেরি, স্টিমার চলাচল ও যাত্রীদের নিরাপত্তা নিশ্চিতকরণসহ কর্মপন্থা নির্ধারণ সংক্রান্ত বৈঠকের শুরুতে নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এ তথ্য জানান।

এই ৯ দিন গণপরিবহন বন্ধ রাখার নির্দেশনা দিয়ে মন্ত্রিপরিষদ বিভাগ থেকে সংশ্লিষ্ট মন্ত্রণালয় ও বিভাগের কাছে চিঠি পাঠানো হয়েছে বলেও জানান প্রতিমন্ত্রী।

আরও পড়ুন:  ইউরোপ ভ্রমণ করতে পারবেন যে ১৪টি দেশের নাগরিক

প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুর বলেন, ঈদের ৫ দিন আগে থেকে এবং ঈদের পরে ৩ দিন গণপরিবহন বন্ধ রাখার বিষয়ে একটি প্রজ্ঞাপন আমরা পেয়েছি। মিটিং করে সেই আলোকেই আমরা পদক্ষেপ গ্রহণ করব। যারা ঈদে বাড়ি যেতে চায় তাদের ঈদের পাঁচ দিন আগেই যেতে হবে। যারা আসতে চায় তাদের তিন দিন পরেই আসতে হবে।

চাঁদ দেখা সাপেক্ষে আগামী ৩১ জুলাই বা ১ আগস্ট পবিত্র ঈদুল আজহা।

বাংলা ম্যাগাজিন ডেস্ক

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 10
    Shares