প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

৪ দিনের রিমান্ডে জেকেজির আরিফ চৌধুরী

27
৪ দিনের রিমান্ডে জেকেজির আরিফ চৌধুরী
পড়া যাবে: < 1 minute

বাংলা ম্যাগাজিন ডেস্ক : জেকেজি এর প্রধান নির্বাহি কর্মকর্তা আরিফুল চৌধুরী ও তার সহযোগী সাইদ চৌধুরীকে ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।বুধবার (১৫ জুলাই) দুপুরে গোয়েন্দা পুলিশেরর ৭ দিনের রিমান্ড চাওয়ার প্রেক্ষিতে ৪ দিনের রিমান্ড মঞ্জুর করে মহানগর হাকিম আবু সুফিয়ান মোহাম্মদ নোমান।

এর আগে গত ২৪ জুন করোনা সার্টিফিকেট জালিয়াতি মামলায় আরিফুল চৌধুরীকে গ্রেফতার করা হয়।

এদিকে জেকেজি হেলথ কেয়ারের চেয়ারম্যান সাবরিনা আরিফ চৌধুরীর ৩ দিনের রিমান্ডের দ্বিতীয় দিন শেষ হল আজ। ১৩ জুলাই একই মামলায় ৩ দিনের রিমান্ড মঞ্জুর করে আদালত।

আরও পড়ুন:  নোয়াখালীর ঘটনা আইয়্যামে জাহিলিয়াত হার মেনেছে: বাবুনগরী

মানবিকতা-নীতি-নৈতিকতা ভুলে করোনার মতো দুর্যোগকে স্বার্থসিদ্ধির সুযোগ হিসেবে নিয়েছিলো জেকেজি হেলথকেয়ার। এমন অভিযোগে প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা আরিফুল হক চৌধুরীর পর রোববার গ্রেপ্তার হন তার স্ত্রী ডা. সাবরিনা চৌধুরী। যিনি জেকেজির চেয়ারম্যানও বটে।

প্রায় ১৬ হাজার করোনা টেস্টের ভুয়া রিপোর্ট দেয়ার অভিযোগে গত ২৩ জুন গ্রেপ্তার হন তার স্বামী আরিফুল হক চৌধুরী। এরপর থেকেই আলাচনায় ছিলেন ডা. সাবরিনা। সরকারের কাছ থেকে বিনামূল্যে নমুনা সংগ্রহের অনুমতি নিয়ে অর্থ নিচ্ছিল জেকেজি। পাশাপাশি নমুনা পরীক্ষা ছাড়াই ভুয়া সনদ দিচ্ছিল। এ অভিযোগে সাবরিনাকে গ্রেপ্তার করে পুলিশ।

আরও পড়ুন:  শোলাকিয়া ময়দানে ঈদুল আজহার জামাত হচ্ছে না

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।