প্রচ্ছদ অপরাধ

১২ বছরের কিশোরের হাতে ৪ বছরের শিশুকে ধ’র্ষ’ণ

19
১২ বছরের কিশোরের হাতে ৪ বছরের শিশুকে ধ’র্ষ’ণ
পড়া যাবে: < 1 minute

৪ বছর বয়সী শিশুকে ধ’র্ষ’ণে’র অ’ভি’যো’গ উঠেছে ১২ বছরের এক কিশোরের বি’রু’দ্ধে। এ ঘটনায় শিশুটির বাবা বা’দী হয়ে থানায় নারী ও শিশু নি’র্যা’তন আইনে মা’ম’লা করলে পুলিশ অ’ভি’যু’ক্ত কিশোরকে আ’ট’ক করে বুধবার দুপুরে দিনাজপুর জে’ল’হা’জ’তে প্রেরণ করে।

মঙ্গলবার দুপুরে দিনাজপুরের বিরামপুর পৌরশহরের পূর্ব জগন্নাথপুর এলাকায় এঘটনা ঘটে। ধ’র্ষ’ণের শি’কা’র মেয়ে শিশুটি ও অ’ভি’যু’ক্ত কিশোর একই এলাকার বাসিন্দা।

মা’ম’লার এজাহার সুত্রে জানাযায়, গতকাল মঙ্গলবার দুপুরে মেয়ে শিশুটি বাড়ির পাশে খেলা করছিল। প্রতিবেশী অ’ভি’যুক্ত কিশোর শিশুটিকে ফু’স’লি’য়ে তাদের বাড়ির গোয়ালঘরে নিয়ে ধ’র্ষ’ণ করে।

আরও পড়ুন:  বিব’স্ত্র হয়ে তরুণীকে ধ’র্ষ’ণের হু’মকি, সেই তরুণ আ’টক

এ সময় মেয়ে শিশুটির চিৎ’কা’রে শিশুটির মা ও দাদীসহ প্রতিবেশীরা ছুটে এসে র’ক্তা’ক্ত অবস্থায় শিশুটিকে উ’দ্ধা’র করেন। পরে শিশুটিকে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়।

এ ঘটনায় বুধবার দুপুরে শিশুটির বাবা নারী ও শিশু নি’র্যা’ত’ন আইনে থানায় মা’ম’লা দায়ের করেন। পরে পুলিশ অ’ভি’যা’ন চালিয়ে অ’ভি’যু’ক্ত ওই কিশোরকে আ’ট’ক করে।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান মনির বলেন, চার বছর বয়সী একটি মেয়ে শিশুকে ধ’র্ষ’ণের অ’ভি’যো’গে শিশুটির বাবা বাদী হয়ে থানায় মা’ম’লা দায়ের করেছন। অ’ভি’যু’ক্ত কিশোরকে আ’ট’ক করে দিনাজপুর জে’ল-হা’জ’তে প্রেরণ করা হয়েছে।

আরও পড়ুন:  কিশোরীকে অ’প’হরণে ব্যার্থ হওয়ায় বসতবাড়িতে তা’ণ্ড’ব

বাংলা ম্যাগাজিন ডেস্ক

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 5
    Shares