প্রচ্ছদ বাংলাদেশ বিভাগ

চট্টগ্রামে করোনায় আক্রান্ত প্রায় ১২ হাজার, মারা গেছেন ২১৭ জন

15
চট্টগ্রামে করোনা আক্রান্তের সংখ্যা ১০ হাজার ছাড়ালো
পড়া যাবে: < 1 minute

বাংলা ম্যাগাজিন ডেস্ক: চট্টগ্রামে নতুন করে করোনায় সংক্রমিত শনাক্ত হয়েছেন আরও ১৬৭ জন।  এনিয়ে চট্টগ্রমে ১১ হাজার ৯৩১ জনের মধ্যে ভাইরাসটির সংক্রমণ শনাক্ত হলো।,এর মধ্যে ৮ হাজার ২৯৯ জন নগরের ও ৩ হাজার ৬৩২ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা।

চট্টগ্রামে এখন পর্যন্ত করোনায় মারা গেছেন মোট ২১৭ জন। এর মধ্যে ১৫৪ জন নগরের ও ৬৩ জন উপজেলার বাসিন্দা।

আজ বুধবার দুপুরে চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি এসব তথ্য জানান।

তিনি বলেন, মঙ্গলবার রাত পর্যন্ত চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ১৯০ জনের নমুনা পরীক্ষা করে ৪৫ জনের করোনা পজিটিভ পাওয়া যায়। এর মধ্যে নগরের ২৩ জন ও বিভিন্ন উপজেলার ২২ জন আছেন।

আরও পড়ুন:  চট্টগ্রামের গ্রামে এ কেমন ‘মহিলা গ্যাং’!

ফৌজদারহাটের বিআইটিআইডিতে ৮৬ জনের নমুনা পরীক্ষায় ১৮ জনের দেহে করোনার জীবাণু পাওয়া গেছে। এর মধ্যে ১৩ জন নগরের ও ৫ জন উপজেলা পর্যায়ের বাসিন্দা।

এছাড়া চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ২০৫ জনের নমুনা পরীক্ষা করে ২২ জনের করোনা মিলেছে, এর মধ্যে ১৬ জন নগরের ও ৬ জন উপজেলার বাসিন্দা।

চট্টগ্রাম ভেটেরিনারী বিশ্ববিদ্যালয় ল্যাবে ১৫০ জনের নমুনা পরীক্ষায় কারও দেহে করোনার জীবাণু মিলেনি। কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ২৩ জনের নমুনা পরীক্ষায় ৫ জনের করোনা শনাক্ত হয়েছে।

বেসরকারি ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে চট্টগ্রামের ১৭৬ জনের নমুনা পরীক্ষা করে ২৭ জনের দেহে করোনা মিলেছে, এর মধ্যে নগরের ১৯ জন ও উপজেলার ৮ জন আছেন।

এছাড়া,বেসরকারি শেভরণ ল্যাবে ১৩৫ জনের নমুনা পরীক্ষায় ৫০ জনের করোনা শনাক্ত হয়েছে, তাদের মধ্যে ৩৮ জন নগরের ও উপজেলার ১২ জন।

আরও পড়ুন:  কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার

উল্লেখ্য,উপজেলা পর্যায়ে নতুন শনাক্ত ৫৮ জনের মধ্যে লোহাগাড়ায় ১,বাঁশখালী ৪, আনোয়ারায় ১, চন্দনাইশে ৫, বোয়ালখালীর ৪, রাঙ্গুয়িা ৪, রাউজানে ১১, ফটিকছড়িতে ১১, হাটহাজারীতে ৫, মিরসরাইয়ের ১০ ও সীতাকুন্ডে ২ জন ।গত ২৪ ঘন্টায় চট্টগ্রামে ১৬ জন সুস্থ হয়েছেন,এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ১ হাজার ৪৩০ জন করোনা রোগী।

বাংলা ম্যাগাজিন ডেস্ক

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares