বাসস পরিচালনা বোর্ডের চেয়ারম্যান হলেন অধ্যাপক আরেফিন সিদ্দিক

23
বাসস পরিচালনা বোর্ডের চেয়ারম্যান হলেন অধ্যাপক আরেফিন সিদ্দিক
পড়া যাবে: < 1 minute

বাংলা ম্যাগাজিন ডেস্ক: ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিককে জাতীয় বার্তা সংস্থা বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস)-এর পরিচালনা বোর্ডের চেয়ারম্যান হিসেবে নিয়োগ দেয়া হয়েছে।

আজ তথ্য মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে বলা হয়েছে, ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সাবেক অধ্যাপক ড. সিদ্দিকের নেতৃত্বে ১৩ সদস্যের পরিচালনা বোর্ড গঠন করা হয়েছে।

বোর্ডের অন্যান্য সদস্য হলেন- বাসসের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক আবুল কালাম আজাদ, যুগ্ম সচিব (প্রেস) তথ্য মন্ত্রণালয়, অর্থ বিভাগের অন্যূন যুগ্ম সচিব পদমর্যাদার একজন প্রতিনিধি, জননিরাপত্তা বিভাগের অন্যূন যুগ্ম সচিব পদমর্যাদার একজন প্রতিনিধি, পররাষ্ট্র মন্ত্রণালয়ের অন্যূন যুগ্ম সচিব পদমর্যাদার একজন প্রতিনিধি, প্রধান তথ্য অফিসার, তথ্য মন্ত্রণালয়, দৈনিক জনকণ্ঠের সম্পাদক মোহাম্মদ আতিকউল্লাহ খান মাসুদ, দৈনিক সংবাদের সম্পাদক আলতামাশ কবির, দৈনিক আজাদী, চট্টগ্রামের সম্পাদক এম এ মালেক, ব্যবস্থাপনা পরিচালক ৭১ মিডিয়া লিমিটেড (৭১ টিভি) মোজাম্মেল হক, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের আইসিটি বিষয়ে দক্ষতা সম্পন্ন যুগ্ম সচিব পদমর্যাদার একজন প্রতিনিধি ও বাসসের সিটি এডিটর মধু সূদন মন্ডল।

আরও পড়ুন:  চিকিৎসকদের অসম্মান করছে আমলারা, চিকিৎসক নেতাদের তীব্র ক্ষোভ

সার্বিক ব্যবস্থাপনা ও প্রশাসনিক কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার জন্য ‘বাংলাদেশ সংবাদ সংস্থা আইন, ২০১৮’এর ৭ ও ৮ ধারা মোতাবেক ৩ বছর মেয়াদে এ বোর্ড গঠন করা হয়েছে।

১৫ জুলাই ২০২০ ইং তারিখ থেকে এ আদেশ কার্যকর হবে।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 9
    Shares