প্রচ্ছদ বাংলাদেশ জেলা

আন্তঃজেলা ডাকাতদলের সর্দার সহ ২ ডাকাত নবীগঞ্জ পুলিশের খাঁচায় বন্ধি

12
আন্তঃজেলা ডাকাতদলের সর্দার সহ ২ ডাকাত নবীগঞ্জ পুলিশের খাঁচায় বন্ধি
পড়া যাবে: < 1 minute

জুলাই ১৬, ২০২০ ১:২১ পূর্বাহ্ন
30 বার পঠিত

উত্তম কুমার পাল হিমেল,নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধিঃ

নবীগঞ্জে আন্তঃজেলা ডাকাত সর্দার সহ বিভিন্ন ডাকাতি ও চুরির মামলার পলাতক ২ আসামী গ্রেফতার।
জানাযায়, গত মঙ্গলবার রাত ১টা ৩০ মিনিটের সময় গোপন সংবাদের ভিেিত্ততে ডাকাতির প্রস্তুতিকালে নবীগঞ্জ থানার ওপারেশন ওসি আমিনুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ তাদেরকে গ্রেফতার করতে সক্ষম হয়।
পুলিশ সূত্রে জানযায়, উপজেলার আউশকান্দি ইউনিয়নের দেওতৈল গ্রামের আব্দুল জলিল মিয়ার পুত্র আব্দুল হালিম (৩২) ও বাউশা ই্উনিয়নের মৃত হবিব উল্লার পুত্র ফটিক মিয়া (৫০)। ডাকাত সর্দার ফটিক সিলেটে অবস্থান করে দেশে বিভিন্ন স্থানে চুরি ডাকাতির পরিচালনা করে আসছিল। তাদের বিরোদ্ধে ডজনখানের মামলা বিভিন্ন থানা ও আদালতে রয়েছে। এদেরকে গ্রেফতারের খবরে এলাকায় লোকজনে মধ্যে সস্তির নিঃশ্বাস ফিরে এসেছে। পুলিশ সূত্রে আরো জানাযায় বুধবার তাদেরকে হবিগঞ্জ আদালতে প্রেরন করা হয়েছে।

আরও পড়ুন:  নবীগঞ্জে যুক্তরাজ্য ভিত্তিক সংগঠন উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকে লিমিটেড এর উদ্যোগে শতাধিক পরিবারের মাঝে ত্রানসামগ্রী বিতরন

বাংলা ম্যাগাজিন!

২০২০-০৭-১৬

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 3
    Shares