প্রচ্ছদ বাংলাদেশ বিভাগ

এবার চট্টগ্রামে করোনার ভুয়া রিপোর্ট, ডায়াগনস্টিক সেন্টার সিলগালা

28
এবার চট্টগ্রামে করোনার ভুয়া রিপোর্ট, ডায়াগনস্টিক সেন্টার সিলগালা
পড়া যাবে: < 1 minute

বাংলা ম্যাগাজিন ডেস্ক : যখন সারাদেশে রিজেন্ট হাসপাতালের দুর্নীতি আর অনিয়ম নিয়ে তোলপাড় হচ্ছে তখন চট্টগ্রামের একটি হাসপাতাল সিলগালা করলেন ভ্রাম্যমাণ আদালত। বুধবার (১৫ জুলাই) বিকেলে এ অভিযান পরিচালনা করা হয়।

বোয়ালখালী উপজেলার উপজেলার শাকপুরা চৌমুহনী বাজারে আজিজ মার্কেটের দ্বিতীয় তলায় ডায়াগনস্টিক সেন্টারটিতে অভিযান পরিচালনা করা হয়। নেতৃত্ব দেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মোজাম্মেল হক চৌধুরী। ‘নিউ শেভরন’ নামের একটি ডায়াগনস্টিক সেন্টার সিলগালা করে দেন।

তিনি বলেন, দীর্ঘদিন ধরে রোগীদের কাছ থেকে করোনা ভাইরাস নির্ণয়ের জন্য স্যাম্পল নিয়ে পরীক্ষা না করেই রিপোর্ট দিচ্ছিল নিউ শেভরন ডায়াগনস্টিক সেন্টার। গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালানোর পর দেখা যায়, আগে থেকেই ডায়াগনস্টিক সেন্টারের প্যাডে ল্যাব টেকনিশিয়ান ও চিকিৎসকের স্বাক্ষর করে রাখা হয়েছে।

আরও পড়ুন:  মেজর সিনহার মৃত্যু, টেকনাফ থানার ওসি ক্লোজড

নমুনা সংগ্রহ করে রিপোর্ট বানিয়ে ওই স্বাক্ষরিত প্যাডে রোগীদের রিপোর্ট দেয়া হতো। ডায়াগনস্টিক সেন্টারটিতে কোনো প্রশিক্ষিত ল্যাব টেকনিশিয়ান বা ল্যাব সহকারীও নেই। ল্যাব পরিচালনার কাগজপত্র ক্ষতিয়ে দেখা যায় সবগুলোই মেয়াদোত্তীর্ণ, যোগ করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মোজাম্মেল হক চৌধুরী।

প্রতারণার দায়ে ডায়াগনস্টিক সেন্টারের মালিক আবু নাইমকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে এক লাখ টাকা জরিমানা করা হয়। অভিযানে সহযোগিতা করে বোয়ালখালী থানা পুলিশ। সূত্র : সময় নিউজ।

., . .।. : বাংলা ম্যাগাজিন ডেস্ক

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 8
    Shares