প্রচ্ছদ অপরাধ

প্রতিবন্ধী কিশোরীর বিয়ের দুদিন পর জানা গেল সে ৭ মাসের অন্তঃসত্ত্বা

31
প্রতিবন্ধী কিশোরীর বিয়ের দুদিন পর জানা গেল সে ৭ মাসের অন্তঃসত্ত্বা
পড়া যাবে: < 1 minute

বরিশালের উজিরপুরে এক ল’ম্প’টের বি’রু’দ্ধে বিয়ের প্রলোভন দেখিয়ে বুদ্ধি প্রতি’ব’ন্ধী কিশোরীকে একাধিকবার ধ’র্ষ’ণ করে ৭ মাসের অন্তঃসত্ত্বা করার অ’ভি’যোগ পাওয়া গেছে।

এ ঘটনায় মা’ম’লা দায়ের করা হয়েছে। ১৪ জুলাই ভিকটিমের চাচা আনোয়ার হোসেন বেপারী বাদী হয়ে উজিরপুর মডেল থানায় ধ’র্ষ’ক শাহাবউদ্দিনের বি’রু’দ্ধে এ মা’ম’লা দায়ের করেন।

জানা গেছে, উপজেলার বড়াকোঠা ইউনিয়নের গাজীরপাড় গ্রামের হতদরিদ্র মঞ্জু বেপারীর বুদ্ধি প্রতিবন্ধী মেয়ে (১৭) কে একই বাড়ির আজিজ বেপারীর ছেলে এক সন্তানের জনক ল’ম্প’ট শাহাবুদ্দিন (২৬) বিয়ের প্রলোভন দেখিয়ে ফু’স’লিয়ে ১০ মাস ধরে বিভিন্ন স্থানে নিয়ে একাধিকবার ধ’র্ষ’ণ করে। এতে ওই কিশোরী অন্তঃস্বত্ত্বা হয়ে পড়ে।

আরও পড়ুন:  শিক্ষিকা বাধ্য করেছিল শারীরিক সম্পর্কে, অবশেষে ছাত্রীর আত্মহ’ত্যা!

গত ৮ জুলাই ওই কিশোরীকে তার বাবা-মা একই এলাকার শাখাওয়াত বেপারীর ছেলে মালেক বেপারী (৩০)’র সঙ্গে সামাজিকভাবে বিয়ে দেয়। বিয়ের দুই দিন যেতে না যেতেই নববধূ কিশোরী অসুস্থ হয়ে পড়লে তাকে তার খালা বরিশাল শহরে চিকিৎসকের কাছে নিয়ে যান।

সেখানে পরীক্ষা-নিরীক্ষা শেষে চিকিৎসক জানান, সে ৭ মাসের অন্তঃসত্ত্বা। পরে পুরো ঘটনাটি ভিকটিম তার বাবা-মায়ের কাছে খুলে বলেন। এদিকে এ বিষয়টি জানাজানি হলে এলাকায় তোলপা’ড় সৃষ্টি হয়।

পরে ১৪ জুলাই কিশোরীর চাচা আনোয়ার বেপারী বাদী হয়ে উজিরপুর মডেল থানায় ধ’র্ষ’কের বি’রু’দ্ধে মা’ম’লা দায়ের করেন। এদিকে হতদরিদ্র ভিকটিমের পরিবার ও এলাকাবাসী ওই ল’ম্প’টের দৃষ্টান্তমূলক শা’স্তি’র দাবি জানিয়েছেন।

আরও পড়ুন:  মাঝরাতে ঘুম থেকে উঠে মাকে খোঁজে রেনুর মেয়ে তুবা

উজিরপুর মডেল থানার ওসি জিয়াউল আহসান জানান, মা’ম’লা নেওয়া হয়েছে এবং আ’সা’মিকে গ্রে’প্তা’রের চেষ্টা চলছে।

বাংলা ম্যাগাজিন ডেস্ক

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 5
    Shares