প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

সাহেদের এক্সরে ও ইসিজি রিপোর্ট দেখে যা বললেন ডাক্তার

45
সাহেদের এক্সরে ও ইসিজি রিপোর্ট দেখে যা বললেন ডাক্তার
পড়া যাবে: < 1 minute

বাংলা ম্যাগাজিন ডেস্ক : রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান ও রিজেন্ট হাসপাতালের মালিক সাহেদের এক্সরে ও ইসিজি রিপোর্ট ভালো এসেছে বলে জানিয়েছেন ঢামেক জরুরি বিভাগের আবাসিক সার্জন ডা. আলাউদ্দিন। তিনি বলেছেন, তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এক্সরে ও ইসিজি রিপোর্ট ভালো এসেছে।

এদিকে বুধবার সন্ধ্যা ৬টা ১০ মিনিটে স্বাস্থ্য পরীক্ষা শেষে সাহেদকে ঢামেক হাসপাতাল থেকে নিয়ে যায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। এর আগে বুধবার বিকেল ৫টা ১৫ মিনিটে স্বাস্থ্য পরীক্ষার জন্য তাকে ঢামেকে নিয়ে যাওয়া হয়। এ ছাড়া ঢামেক জরুরি বিভাগের আবাসিক সার্জন ডা. আলাউদ্দিন গণমাধ্যমকে জানান, তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এক্সরে ও ইসিজি রিপোর্ট ভালো এসেছে।

আরও পড়ুন:  করোনা ভ্যাকসিনের ট্রায়াল দিতে পারবে যে ৭ হাসপাতাল

ঢাকা মেডিক্যাল পুলিশ ক্যাম্প ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, সাহেদের সঙ্গে এসময় মাসুদ পারভেজ নামে আরেকজন ছিলেন। এর আগে বুধবার (১৫ জুলাই) ভোরে সাতক্ষীরার দেবহাটা উপজেলার কোমরপুর গ্রামের লবঙ্গবতী নদীর তীর সীমান্ত এলাকা থেকে তাকে গ্রে’প্তার করে র‌্যাব। তিন ভারতে পা’লিয়ে যাওয়ার চেষ্টা করছিলেন।

., . .।. : বাংলা ম্যাগাজিন ডেস্ক

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 6
    Shares