প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

বিস্তীর্ণ আকাশ থেকে খসে পড়ে গেল একটা নক্ষত্র

16
বিস্তীর্ণ আকাশ থেকে খসে পড়ে গেল একটা নক্ষত্র
পড়া যাবে: < 1 minute

বাংলা ম্যাগাজিন ডেস্ক : বাংলাদেশের পাঠাও সার্ভিসের একজন সহপ্রতিষ্ঠাতা ছিলেন। এই বয়সী চট্টগ্রামের একটা ছেলে যে নাইজেরিয়া, কলম্বিয়ায় রাইড শেয়ারিং কোম্পানীর মালিক হয়ে বসেছিল, আজকে খুন না হলে অনেকেরই জানা হতো না। এছাড়া ইন্দোনেশিয়া সহ আরো কয়েকটা দেশে ব্যবসা ইতিমধ্যে শুরু করতে যাচ্ছিলেন।

মাত্র ৩৩ বছর। ঠিক কতটুকু মেধাবী ও দক্ষ হলে এত অল্প বয়সে এমন বিস্তৃত ব্যবসা প্রতিষ্ঠানের মালিক হয়ে শত শত কোটি টাকার মালিক হতে পারেন, ভাবতেই অবাক লাগছে।

হ্যা বলছি, রাইড শেয়ারিং অ্যাপ পাঠাওয়ের সহপ্রতিষ্ঠাতা ফাহিম সালেহর কথা। তিনি যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক নগরীর ম্যানহাটানে খুন হয়েছেন।হয়তো এই ফাহিমই হতো একদিন গুগলের সুন্দর পিচাই। হতে পারতেন আমাজনের মত প্রতিষ্ঠানের মালিক। কিন্তু কে বা কারা সেই হতে আর দিলেন না।হয়তো মাফিয়ার বলী হয়েছেন। হয়তো আন্তর্জাতিক ব্যবসার পার্টনারশীপ নিয়ে খুন হয়েছেন।

আরও পড়ুন:  এবার শাপলা চত্বর অবরুদ্ধ, রাজপথে শিক্ষার্থীরা

একটা আলো নিভে গেল 😢একটা নক্ষত্র খসে পড়ে গেল বিস্তীর্ণ আকাশ থেকেযে অল্প কিছু মানুষ ঘুনে ধরা ও দূনীর্তিতে ডুবে থাকা দেশটিকে আশার প্রদীপ দেখিয়ে যাচ্ছিল তেমন একটা মেধার সমাপ্তি ঘটে গেল।আমরা দুঃখিত, অনুতপ্ত, ভারাক্রান্ত 🥺আমরা তার বিদেহী আত্নার মাগফেরাত কামনা করছি

., . .।. : বাংলা ম্যাগাজিন ডেস্ক

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 5
    Shares