প্রচ্ছদ অপরাধ

প্রতারক শাহেদকে আদালতে নেয়া হচ্ছে

14
প্রতারক শাহেদকে আদালতে নেয়া হচ্ছে
পড়া যাবে: < 1 minute

আলোচিত রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান শাহেদ করিম ওরফে মো. শহেদকে ডিবি কার্যালয় থেকে ঢাকার মুখ্য মহানগর হাকিম (সিএমএম) আদালতে নেয়া হচ্ছে।

বৃহস্পতিবার (১৬ জুলাই) সকাল সোয়া ১০টায় তাকে নিয়ে নিয়ে সিএমএম কোর্টের উদ্দেশে রওনা হয় পুলিশ। প্রতারণার মামলায় তাকে ১০ দিনের রিমান্ড নেয়ার আবেদন করা হবে বলে জানা গেছে।

করোনা পরীক্ষার ভুয়া রিপোর্ট দেয়ার অভিযোগে রিজেন্ট চেয়ারম্যান শাহেদ করিমকে গত বুধবার (১৫ জুলাই) সাতক্ষীরা থেকে গ্রেফতার করে র‍্যাব।

করোনা পরীক্ষা না করেই সার্টিফিকেট দেয়াসহ নানা প্রতারণার অভিযোগে রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মো. শাহেদ করিমকে প্রধান আসামি করে ১৭ জনের নামে গত ৭ জুলাই উত্তরা পশ্চিম থানায় মামলা করে র‌্যাব। সেই মামলায় মামলায় তাকে গ্রেফতার করা হয়। এ মামলায় গ্রেফতার হয়ে কারাগারে আছেন আট আসামি।

আরও পড়ুন:  কক্সবাজারে ৫ জনের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

এর আগে গত ৬ জুলাই রিজেন্ট হাসপাতালের উত্তরা ও মিরপুর কার্যালয়ে অভিযান চালায় র‌্যাব। পরীক্ষা ছাড়াই করোনার সনদ দিয়ে সাধারণ মানুষের সঙ্গে প্রতারণা ও অর্থ হাতিয়ে নিচ্ছিল তারা। র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতের অভিযানে অন্তত ৬ হাজার ভুয়া করোনা পরীক্ষার সনদ পাওয়ার প্রমাণ মেলে।

এর পরদিন ৭ জুলাই স্বাস্থ্য অধিদফতরের নির্দেশে র‌্যাব রিজেন্ট হাসপাতাল ও তার মূল কার্যালয় সিলগালা করে দেয়। একই সঙ্গে প্রতারণার অভিযোগে রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান শাহেদসহ ১৭ জনের বিরুদ্ধে ওই দিনই উত্তরা পশ্চিম থানায় নিয়মিত মামলা করে র‌্যাব।

এরপর গত ১৩ জুলাই অর্থ আত্মসাতের পৃথক দুই মামলায় শাহেদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন আদালত। এদিকে সাতক্ষীরায় শাহেদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা করেছে র‌্যাব। সাতক্ষীরার দেবহাটা থানায় শাহেদ করিমসহ তিন জনকে আসামি করে বুধবার রাতে মামলাটি করেন সাতক্ষীরা র‌্যাব ক্যাম্পের ডিএডি নজরুল ইসলাম।

আরও পড়ুন:  মাত্র ৭ দিনে শিশু ধর্ষণ মামলার রায়, আসামির যাবজ্জীবন কারাদণ্ড

বাংলা ম্যাগাজিন ডেস্ক

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 9
    Shares