প্রচ্ছদ বাংলাদেশ উপজেলা

মনোনয়ন দ্বন্দ্বে ঈশ্বরগঞ্জে জাতীয় পার্টির কার্যালয়ে আ’লীগের হামলা

62
মনোনয়ন দ্বন্দ্বে ঈশ্বরগঞ্জে জাতীয় পার্টির কার্যালয়ে আ’লীগের হামলা
পড়া যাবে: < 1 minute

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে মহাজোটের শরীক জাতীয় পার্টির কার্যালয়ে হামলা করেছে আওয়ামী লীগ। আওয়ামী লীগের প্রার্থীকে বাদ দিয়ে জাতীয় পার্টিকে এ আসন ছেড়ে দেয়ার খবরে এ হামলা চালানো হয়।

রোববার রাত ৮টার দিকে পৌর সদরের পশু হাসপাতাল রোডে এ ঘটনা ঘটে। এ সময় পুলিশের সাথে ঘণ্টাব্যাপী ধাওয়া-পাল্টা ধাওয়া চলে।

এর আগে এ আসনে (ময়মনসিংহ-৮) আওয়ামী লীগের প্রার্থীকে মনোনয়নের দাবিতে রোববার সকাল থেকে রাস্তা অবরোধ করে দুপুর ১২টা থেকে মিছিল-সমাবেশ ও রাস্তায় টায়ারে আগুন ধরিয়ে বিক্ষোভ করেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক ঈশ্বরগঞ্জের সাবেক সাংসদ আবদুস ছাত্তারের কর্মী-সমর্থকরা। বর্তমানে এখানকার সংসদ সদস্য মহাজোটের শরিক দল জাতীয় পার্টির ফকরুল ইমাম।

আরও পড়ুন:  ত্যাগী নেতাদের তালিকা প্রধানমন্ত্রীর হাতে, ‘বড়ভাই মাধ্যমে পদপ্রাপ্তির সুযোগ পুরোপুরি বন্ধ

এ বিষয়ে জাতীয় পার্টির ঈশ্বরগঞ্জ উপজেলা সাধারণ সম্পাদক আব্দুল হাদি বলেন, হামলায় তাদের তিনজন নেতাকর্মী আহত হয়েছেন। হামলার সময় ককটেল, গুলি ছোঁড়া হয়েছে। ভাংচুর করা হয়েছে চেয়ার-টেবিল, তিনটি মোটরসাইকেল।

তিনি বলেন, সারা দেশে জোটবদ্ধভাবে নির্বাচন করছে মহাজোট। তাই এখানে জাতীয় পার্টি মনোনয়ন পাওয়ায় কারো কোনো সমস্যা হওয়ার কথা নয়।

ঈশ্বরগঞ্জ থানার ওসি আহমেদ কবির হোসেন জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে তিন রাউন্ড রাবার বুলেট ও এক রাউন্ড টিয়ারসেল নিক্ষেপ করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। সদরের বিভিন্ন পয়েন্টে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

আরও পড়ুন:  আমি যদি ধমক দেই তাহলে নারায়ণগঞ্জে কোনো বিএনপি থাকবে না

বাংলা ম্যাগাজিন /এসপি