প্রচ্ছদ খেলা ক্রিকেট

এই ৬ ক্রিকেটার দেখতে অনেকটা অন্য বিখ্যাত তারকাদের মতোই

10
এই ৬ ক্রিকেটার দেখতে অনেকটা অন্য বিখ্যাত তারকাদের মতোই

পড়া যাবে: < 1 minute

ক্রিকেট হচ্ছে ব্যাট ও বলের একটি দলীয় খেলা যাতে এগারোজন খেলোয়াড়বিশিষ্ট দুইটি দল অংশ নেয়। এই খেলাটির উদ্ভব হয় ইংল্যান্ডে। পরবর্তীতে ব্রিটিশ উপনিবেশগুলোসহ অন্যান্য দেশগুলোতে এই খেলা ব্যাপকভাবে প্রভাব বিস্তার লাভ করে চলছে। পাশাপাশি ক্রিকেটাররা বিশ্বজুড়ে জনপ্রিয়তা লাভ করেছে এবং তাদের অনুরাগীরা সব সময় অনুসরণ করেন। তারা কোন ফিল্ম স্টারদের চেয়ে কম নয়। তবে এমন ৫ ক্রিকেটার রয়েছেন যাদের দেখতে অন্য সুপারস্টারদের মতোই হুবহু মিল রয়েছে। চলুন সেই সকল তারকাদের দেখে নেওয়া যাক-

১) বিরাট কোহলি ও আহমেদ শেহজাদ: ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি এবং পাকিস্তানি ওপেনার আহমেদ শেহজাদ দেখতে অনেকটা একইরকম। তাদের মুখ থেকে দাড়ি স্টাইল পর্যন্ত, দুজনেরই প্রচুর মিল রয়েছে। তবে স্টাইল, চেহারা এবং আরও অনেক কিছুর দিক থেকে সাদৃশ্য থাকলেও ক্রিকেটে বিরাট কোহলি আহমেদ শেহজাদের চেয়ে অনেক এগিয়ে।

২) জেমস অ্যান্ডারসন ও ডেভিড ওয়ালটন: টেস্ট ক্রিকেটের অন্যতম সর্বাধিক উইকেট শিকারি ইংল্যান্ডের ফাস্ট বোলার জেমস অ্যান্ডারসন, আমেরিকান অভিনেতা ডেভিড ওয়ালটনের মতোই দেখতে। তাদের দাড়ি, চুলের স্টাইল এবং যেভাবে তারা হাসেন অনেকটা একই রকম লাগে।

আরও পড়ুন:  শীর্ষ ৭-এ না থাকলে, সরাসরি বিশ্বকাপ খেলতে পারবে না বাংলাদেশ

৩) জনি বেয়ারস্টো ও রূপার্ট গ্রিন্ট: ইংল্যান্ডের উইকেট রক্ষক-ব্যাটসম্যান জনি বেয়ারস্টো এবং হ্যারি পটার সিরিজে রন ওয়েজলির ভূমিকায় খ্যাতিমান ইংরেজ প্রযোজক ও অভিনেতা রূপার্ট গ্রিন্ট অনেকটা একরকম দেখতে। তাদের হাসি এবং চোখে অনেকটাই সাদৃশ্য রয়েছে।

৪) ডেইল স্টেন ও ড্যানিয়েল ক্রেগ: সর্বকালের অন্যতম সেরা পেসার হিসাবে বিবেচিত দক্ষিণ আফ্রিকার ক্রিকেটার ডেল স্টেইনকে অনেকটা হলিউডের জেমস বন্ড সিরিজের প্রধান চরিত্রের অভিনেতা ড্যানিয়েল ক্রেগের মতো দেখায়।

৫) কুমার ধর্মসেনা ও টাইগার উডস: শ্রীলঙ্কার কিংবদন্তি ক্রিকেটার কুমার ধর্মসেনার সাথে আমেরিকান গল্ফ খেলোয়াড় টাইগার উডসের সাথে আকর্ষণীয় মিল রয়েছে। তাদের চেহারা থেকে শুরু করে তাদের হাসি, মুখের ভাব – সব কিছুই মিল রয়েছে।

আরও পড়ুন:  আমি খুশি মনেই ক্ষমা চাইতে রাজি-ঃ সঞ্জয় মাঞ্জরেকার

৬) ইশান্ত শর্মা ও জলাটান ইব্রাহিমোভিচ: ভারতীয় ক্রিকেটার ইশান্ত শর্মার সাথে সুইডিশ ফুটবলার জলাটান ইব্রাহিমোভিচ এর দাড়ি এবং চুলের স্টাইল এবং দেহের কাঠামো থেকে শুরু করে সবকিছুই মিল রয়েছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন banglanewsmagazine আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

  • 5
    Shares