প্রচ্ছদ বিজ্ঞান ও প্রযুক্তি

গ্যালাক্সি এ৩১এস এ থাকবে বড় ব্যাটারি ও পাঁচটি ক্যামেরা

22
গ্যালাক্সি এ৩১এস এ থাকবে বড় ব্যাটারি ও পাঁচটি ক্যামেরা
পড়া যাবে: < 1 minute

দক্ষিণ কোরিয়ান কোম্পানি স্যামসাং খুব শীঘ্রই দেশে গ্যালাক্সি এ৩১এস লঞ্চ করবে। এটি একটি মিড রেঞ্জ স্মার্টফোন হবে। ফোনটি গতবছরে আসা গ্যালাক্সি এম৩১ এর আপগ্রেড ভার্সন হবে। কিছুদিন আগেই এই ফোনের ব্যাটারি ভারতীয় সার্টিফিকেশন সাইট BIS এর দ্বারা সার্টিফাইড হয়েছে। ফোনটিতে ৬,০০০ এমএএইচ (৫,৮৩০ এমএএইচ) ব্যাটারি থাকবে। এতে ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট থাকবে।

কিছুদিন আগে স্যামসাংয়ের এই ফোনকে বেঞ্চমার্ক সাইট গিকবেঞ্চে দেখা গিয়েছিল। যেখানে গ্যালাক্সি এম৩১এস ফোনটি এক্সিনস ৯৬১১ প্রসেসর ও ৬ জিবি র‌্যামের সাথে সাইটে অন্তর্ভুক্ত ছিল। গ্যালাক্সি এ৩১এস ফোনটি ইনফিনিটি ও ডিসপ্লের সাথে আসবে। ফিচার দেখে পরিষ্কার এই ফোনটি ১৬-২০ হাজার টাকার মধ্যে আসবে।

আরও পড়ুন:  বড় ডিসপ্লের স্মার্ট টিভি আনল রিয়েলমি

গিকবেঞ্চে এই ফোনটি সিঙ্গেল কোর টেস্টে ৩৪৭ এবং মাল্টি কোর টেস্টে ১,২৫৬ পয়েন্ট পেয়েছে। আসা করা হচ্ছে গ্যালাক্সি এ৩১এস ফোনটি ৬৪ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপের সাথে আসবে। যার সেটআপ হতে পারে ৬৪ + ৮ + ৫ + ৫ মেগাপিক্সেল। আবার সামনে থাকতে পারে ৩২ মেগাপিক্সেল ক্যামেরা। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ এর উপর কাজ করবে।

গ্যালাক্সি এম৩১এস ছাড়াও স্যামসাং নতুন একটি ফোন আনছে যেখানে ৬,৮০০ এমএএইচ ব্যাটারি থাকবে। এই ফোনের নাম হবে স্যামসাং গ্যালাক্সি এম৪১। সম্প্রতি চীনা সার্টিফিকেশন ওয়েবসাইটে এই ফোনটিকে অন্তর্ভুক্ত করা হয়েছে। যেখানে ফোনের ব্যাটারি ক্যাপাসিটি দেখা গেছে ৬,৮০০ এমএএইচ। মনে করা হচ্ছে কোম্পানি গ্যালাক্সি এম ৪১ এর প্রমোশনের সময় ৭,০০০ এমএএইচ ব্যাটারির ফোন বলে প্রচার করতে পারে। যদিও এই ফোনটির সঠিক লঞ্চ ডেট এখনও জানা যায়নি।

আরও পড়ুন:  বাজারে গিগাবাইটের গেমিং মনিটর

বাংলা ম্যাগাজিন টেক

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares