প্রচ্ছদ এক্সক্লুসিভ

ক্ষ’মতার দা’পট আর অ’হঙ্কার করে লাভ নেই;সবাইকে ম’রতে হবে-শা’মিম ওসমান

20
ক্ষ’মতার দা’পট আর অ’হঙ্কার করে লাভ নেই;সবাইকে ম’রতে হবে-শা’মিম ওসমান
পড়া যাবে: 1 minute

নারায়ণগঞ্জ-৪ আসনের সং’সদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, করো’নাভা’ইরাস আমাদের বাস্তবতা শিখিয়ে দিয়েছে; দেখিয়ে দিয়েছে কে প্রকৃত ক্ষ’মতাবান। ক্ষ’মতার দা’পট আর অ’হঙ্কার করে কোনো লাভ নেই; সবাইকে ম’রতে হবে। আল্লাহ-ই সকল ক্ষ’মতার মালিক।

তিনি বলেন, দুনিয়াতে যতই ক্ষ’মতার প্রভাব দেখান; কিছুই চিরস্থায়ী নয়। ছোট একটি ভা’ইরাস দিয়ে আ’ল্লাহ আমাদের শিক্ষা দিয়েছেন।করো’না পরিস্থিতি থেকে আমাদের শিক্ষা নেয়া দরকার। পৃথিবীতে মাত্র কিছুদিনের জন্য এসেছি আমরা।

সবাইকে ম’রতে হবে। কিন্তু আখিরাতের জীবনে আমাদের কোনো মৃ’ত্যু হবে না। আখিরাতকে মাথায় নিয়ে দু’নিয়াতে কল্যাণের জন্য কাজ করে যেতে হবে।
নারায়ণগঞ্জ সদর উপজে’লা মি’লনায়তনে নিজ উদ্যোগে দোয়া মাহফিল ও শাড়ি-লুঙ্গি বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

এ সময় নারায়ণগঞ্জ সদর উপজে’লার প্রায় এক হাজার দরিদ্র মানুষের মাঝে শাড়ি-লুঙ্গি বিতরণ করেন শামীম ওসমান। বিভিন্ন ইউনিয়নের দরিদ্র আওয়ামী লীগের নেতাকর্মীদের প্রত্যেককে পাঁচ হাজার করে টাকা অনুদান দিয়েছেন তিনি।

আরও পড়ুন:  শিক্ষা-প্রতিষ্ঠান খুলে দেয়া নিয়ে যা বললেন ওবায়দুল কাদের

শামীম ওসমান বলেন, করো’নায় বিশ্বের উন্নত দেশগুলো হিমশিম খাচ্ছে। কিন্তু আ’ল্লাহর রহমতে করো’না প’রিস্থিতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুপরিকল্পিতভাবে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।

দেশের প্রত্যেক খাতকে ধীরে ধীরে প্রণোদনার আওতায় নিয়ে আসছেন তিনি। আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করি; আল্লাহ তাকে নেক হায়াত দান করুক।

করো’নায় মা’রা যাওয়া সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও আওয়ামী লীগ নেতা মোহাম্ম’দ নাসিম, ধর্ম প্রতিমন্ত্রী শেখ মো. আবদুল্লাহ, সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র বদরউদ্দিন আহম’দ কামরান, জাতীয় অধ্যাপক আনিসুজ্জামান, ভাষাসৈনিক কামাল লোহানী ও অ’সুস্থতায় মা’রা যাওয়া সাবেক স্ব’রা’ষ্ট্রমন্ত্রী সাহারা খাতুনের আত্মার মা’গফিরাত কামনায় এ দোয়া করা হয়।

একই স’ঙ্গে সাংবাদিক, চিকিৎসক ও প্রকৌশলীসহ করো’নায় মা’রা যাওয়া ব্যক্তিদের মা’গফিরাত কামনা করা হয়। এ সময় উপস্থিত ছিলেন- উপজে’লা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদা বারিক, জে’লা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহা,

আরও পড়ুন:  কেঁচো খুঁড়তে যেন সাপ বেরিয়ে এলো সেলিম পরিবারের (ভিডিও)

সদর উপজে’লা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ বিশ্বাস, ভাইস চেয়ারম্যান নাজিম উদ্দিন আহমেদ, ম’হিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা মনির, ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শওকত আলী, এনায়েতনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান ও ফতুল্লা ইউনিয়ন পরিষদের ভারপ্রা’প্ত চেয়ারম্যান লুৎফর রহমান স্বপন প্রমুখ।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 15
    Shares