প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

নেত্রকোণায় প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে আটক যুবক কারাগারে

16
নেত্রকোণায় প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে আটক যুবক কারাগারে
পড়া যাবে: < 1 minute

বাংলা ম্যাগাজিন ডেস্ক : নেত্রকোণার দূর্গাপুরে বুদ্ধি প্রতিবন্ধী এক কিশোরীকে (১৪) ধর্ষণের অভিযোগে গ্রেপ্তারকৃত মোজাম্মেল হককে (২২) বুধবার আদালতে হাজির করলে বিচারক তার জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ দিয়েছে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, গত শনিবার দুপুরে নেত্রকোণা জেলার দুর্গাপুর উপজেলার সদর ইউনিয়নের মেনকিফান্দা গ্রামে প্রতিবন্ধী ওই মেয়েটি গোসল করতে বাড়ির পাশে পুকুরে যায়। এ সময় একই গ্রামের আব্দুল খালেকের ছেলে মোজাম্মেল হক তাকে প্রলোভন দেখিয়ে বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণ করে। মেয়েটি পরে নিজ বাড়িতে ফিরে তার মা-বাবাকে বিষয়টি জানালে তারা গ্রামের মাতব্বরদের জানিয়ে এর বিচার দাবি করে। কিন্তু এলাকার একটি প্রভাবশালী মহল স্থানীয়ভাবে বিষয়টি মিমাংসার নামে ধামাচাপা দেয়ার চেষ্টা করে। পরে গ্রামের মুরব্বীরা মঙ্গলবার দুপুরে এ নিয়ে সালিশ করার চেষ্টা করলেও, সমাধান না হওয়ায় তারা অভিযুক্ত মোজাম্মেলকে আটক করে থানা পুলিশকে খবর দেয়।

আরও পড়ুন:  কারাগারে সর্বোচ্চ সতর্কতার নির্দেশ

পরে পুলিশ গিয়ে তাকে থানায় নিয়ে আসে। মঙ্গলবার সন্ধ্যায় মেয়েটির বাবা বাদী হয়ে মোজাম্মেলের বিরুদ্ধে দূর্গাপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

দূর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান জানান, মামলার পর আটক ওই যুবককে গ্রেফতার দেখিয়ে বুধবার আদালতের হাজির করলে আদালত তাকে জেলহাজতে প্রেরণের নির্দেশ দিয়েছেন।  সূত্র : ইউএনবি

., . .।. : বাংলা ম্যাগাজিন ডেস্ক

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares