প্রচ্ছদ অপরাধ

স্বামী হ’ত্যায় প্রথম স্ত্রীর বি’রুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মা’মলা

17
স্বামী হ’ত্যায় প্রথম স্ত্রীর বি’রুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মা’মলা
পড়া যাবে: < 1 minute

যশোরে স্বামীকে হ’ত্যা’র অ’ভি’যোগে প্রথম স্ত্রীর বি’রু’দ্ধে মা’ম’লা করছেন দ্বিতীয় স্ত্রী। বৃহস্পতিবার যশোরের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এই মা’ম’লা করেছেন বাঘারপাড়া উপজেলার মৃ’ত মণি বাবু বিশ্বাসের (৬০) দ্বিতীয় স্ত্রী অঞ্জনা রানী।

মামলায় মণি বাবুর প্রথম স্ত্রী মালেনি রানী বিশ্বাসসহ ৯ জনকে আ’সা’মি করা হয়েছে।

বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট গৌতম মল্লিক আগামী পাঁচ কার্য দিবসের মধ্যে এই মা’ম’লা সং’ক্রা’ন্ত বিষয়ে প্রতিবেদন দিতে বাঘারপাড়া থানার ওসিকে আদেশ দিয়েছেন।

মা’ম’লায় উল্লেখ করা হয়েছে, মণি বাবু বিশ্বাস দ্বিতীয় বিয়ে করার পর থেকে তার প্রথম স্ত্রী ক্ষি’প্ত ছিলেন। তিনি মণি বাবুর সম্পত্তি দখল করার চেষ্টা করেন। প্রথম স্ত্রীর নামে দলিল করে দেয়ার হু’ম’কি দিতেন।

আরও পড়ুন:  মাদরাসাছাত্রকে শিকলে বেঁ’ধে নি’র্যা’তন

এক পর্যায়ে ২২ এপ্রিলের মধ্যে প্রথম স্ত্রীর নামে জমি দলিল করে দেয়ার জন্য সময় বেঁধে দেয়া হয়। এজন্য ২১ এপ্রিল মণি বাবু বাঘারপাড়া থানায় সাধারণ ডায়েরি করেন।

আর ১৯ মে রাতে ঘূর্ণি’ঝ’ড় আম্পানের মধ্যে মণি বাবুকে শ্বা’স’রোধে হত্যা করা হয়। এরপর মণি বাবু হৃদরোগে মা’রা গেছেন বলে প্রচার করা হয়। পরদিন তার লা’শ বাড়ির পাশে মাটি চাপা দিয়ে রাখা হয়।

মা’ম’লার বাদী অঞ্জনা রানী বলেন, ‘আমি বাঘারপাড়া থানায় মা’ম’লা করতে গিয়েছিলাম। কিন্তু ময়’না’তদন্ত রিপোর্ট ছাড়া থানায় হত্যা মামলা নিতে অস্বীকার করে।

আরও পড়ুন:  কথিত সেই ইমাম মাহাদীর বি’রুদ্ধে তথ্য-প্রযুক্তি আইনে মা’ম’লা

কিন্তু লা’শে’র ময়’না’তদন্তের ক্ষেত্রে কবর থেকে লাশ উত্তোলন আদালতের নির্দেশনা ছাড়া সম্ভব ছিল না। কিন্তু আদালত বন্ধ ছিল। তাই আমি প্রায় দুই মাস পর এই মা’ম’লা করেছি। আমি স্বামী হ’ত্যা’র বিচার চাই।’

বাংলা ম্যাগাজিন ডেস্ক

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 6
    Shares