প্রচ্ছদ বাংলাদেশ জেলা

কুমিল্লার বুড়িচংয়ে দেবপুর ফাঁড়িতে নতুন আইসি’র যোগদান

12
news-image
পড়া যাবে: < 1 minute























বাংলা ম্যাগাজিন ডেস্ক : জুলাই ১৬, ২০২০

মো. জামাল উদ্দিন দুলালঃ
কুমিল্লার বুড়িচং থানাধীন দেবপুর এলাকায় অবস্থিত পুলিশ ফাঁড়িতে নবাগত আইসি হিসেবে যোগদান করেছেন মো. আজিজুল বারী। বিদায়ী আইসি ছিলেন মো. সাজ্জাদ হোসেন। এ উপলক্ষে নবাগত আইসি’কে বরণ ও বিদায়ী আইসিকে দেওয়া এক অনুষ্ঠনের আয়োজন করা হয়েছে।এসময় নতুন দায়িত্ব নেওয়া আইসি সকলের সহযোগীতা কামনা করেন।
ফাড়িঁ সূত্রে জানা যায়, ফাঁড়িতে নবাগত আইসি পদে যোগদান করেন মো. আজিজুল বারী।তিনি ২০০৫ সালে এই আই পদে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন ঝিনাইদহ জেলার কালিগঞ্জ থানার। এরপর একে একে কুড়িগ্রাম , লালমনিরহাট, ঠাকুরগাঁও, গাইবান্ধা, দিনাজপুর জেলার বিভিন্ন থানা, ডিবি, ডিএসবিতে কর্তব্য পালন শেষে ২০১৮ সালে ইন্সপেক্টর হিসেবে পদোন্নতি পায়। সর্বশেষ চট্টগ্রাম জেলা পুলিশে কিছুদিন কর্মরত থেকে কুমিল্লার বুড়িচং থানাধীন দেবপুর ফাঁড়িতে যোগদান করেন। এসময় তিনি উপস্থিত সকলের নিকট দোয়া ও সহযোগিতা চেয়েছেন এবং এলাকায় আইন শৃংখলা রক্ষার পাশা পাশি মাদক, জুয়া,বাল্য বিয়ে ও ইভটিজিংয়ের বিরুদ্ধে কোন আপোষ করা হবে না বলে জানান।
আজীজুল বারী রংপুর জেলার পীরগাছা উপজেলার মকরমপুর গ্রামের বাসিন্দা। অপরদিকে দেবপুর ফাঁড়ির সাবেক আইসি সাজ্জাদ হোসেন পরবর্তী কর্মস্থল হিসেবে কুমিল্লা গোয়েন্দা পুলিশে বদলী হয়েছেন।

আরও পড়ুন:  দাউদকান্দিতে সাবেক সৈনিকের উপর হামলার ঘটনায় ২ জন গ্রেপ্তার
































বাংলা ম্যাগাজিন ডেস্ক












বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।