প্রচ্ছদ অপরাধ

নিজের করোনার রিপোর্টও ভুয়া বানান বাটপার সাহেদ!

30
নিজের করোনার রিপোর্টও ভুয়া বানান বাটপার সাহেদ!
পড়া যাবে: < 1 minute




করোনার নমুনা পরীক্ষা নিয়ে ভুয়া রিপোর্ট দেওয়ার মামলায় গ্রেপ্তার রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মো. সাহেদ ওরফে সাহেদ করিমকে ডিবির জিজ্ঞাসাবাদে জানিয়েছেন, মানুষের সহানুভূতি পেতে নিজের করোনার রিপোর্টও ভুয়া বানিয়েছিলেন তিনি।

 

তদন্ত সংশ্নিষ্ট উচ্চপদস্থ এক কর্মকর্তা সমকালকে জানান, সাহেদ তার নিজের করোনা আক্রান্ত হওয়ার সনদ নিয়েও জালিয়াতি করেছেন। করোনা আক্রান্ত অন্যের স্যাম্পল নিজের নামে চালিয়ে সাহেদ করোনায় আক্রান্ত হওয়ার সনদ নিয়েছেন। যদিও সত্যিই তিনি করোনায় আক্রান্ত হননি। সবার কাছে সহানুভূতি পাওয়া ও রিজেন্টের জালিয়াতি থেকে নিজেকে বাঁচাতে নিজের করোনা আক্রান্ত হওয়া নিয়েও এমন গল্প ফাঁদেন প্রতারণার গুরু সাহেদ।

আরও পড়ুন:  ৩ জনকে ন্যায্যমূল্যের চাল পা’চারকালে আ’টক

সাহেদকে এ ব্যাপারে জিজ্ঞাসাবাদ করার পর করোনা সনদ নিয়ে এই জালিয়াতির তথ্য বেরিয়ে আসে বলে জানান উচ্চপদস্থ ওই কর্মকর্তা।জানা গেছে, করোনার ভুয়া সনদ তৈরি করতে করোনা সংক্রমিত একজন বিশ্বস্তকর্মীর কাছ থেকে নমুনা নিয়ে সাহেদ তার নমুনা বলে চালিয়ে দেওয়ার নির্দেশ দেন। এরপর জাল করোনার সনদ তৈরি করা হয়।

গত বুধবার সাহেদকে গ্রেপ্তারের পর বৃহস্পতিবার তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। সাহেদকে জিজ্ঞাসাবাদে ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।







পুরনো সংবাদ ব্যাগ নিয়ে বিমানবন্দরেও এসেছিলেন সৌদি প্রবাসী মোজাম্মেল, কিন্তু বিমানে আর চড়া হলো না তার

আরও পড়ুন:  মাদরাসাছাত্রকে শিকলে বেঁ’ধে নি’র্যা’তন

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 15
    Shares