প্রচ্ছদ বাংলাদেশ বিভাগ

প্রেমিকের ডাকে রাতে ঘর থেকে বেরিয়ে যুবতীর সর্বনাশ

26
প্রেমিকের ডাকে রাতে ঘর থেকে বেরিয়ে যুবতীর সর্বনাশ
পড়া যাবে: < 1 minute

বাংলা ম্যাগাজিন ডেস্ক : ঘর থেকে রাতে ডেকে নিয়ে ধর্ষণ করা হয়েছে। এক যুবকের বিরুদ্ধে এমনই অভিযোগ করেছে ১৮ বছর বয়সী এক যুবতী। লক্ষ্মীপুরের রায়পুরের ওই যুবতী তাকে ডেকে নিয়ে ধর্ষণের ঘটনায় মো. মামুন নামে এক যুবকের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করা হয়েছে। অভিযুক্ত মামুন উপজেলার উত্তর চরবংশী ইউনিয়নের মদিনা বাজার এলাকার দলিল লেখক হোসেনের ছেলে। জানা গেছে, ১০ জুলাই ওই কিশোরী বাদী হয়ে ধর্ষণের ঘটনায় হাজীমারা পুলিশ ফাঁড়িতে মামুনের বিরুদ্ধে লিখিত অভিযোগ করে। ৭ দিন পর বৃহস্পতিবার (১৬ জুলাই) বিকেলে একই অভিযোগ রায়পুর থানায় করা হয়।

আরও পড়ুন:  পুলিশের গুলিতে সাবেক সেনা কর্মকর্তার মৃত্যুর ঘটনায় তদন্ত কমিটি পুনর্গঠন

এ ব্যাপারে রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল আজিজ বলেন, বৃহস্পতিবার লিখিত অভিযোগটি পেয়েছি। আমি নিজেই অভিযোগটি তদন্ত করছি। কেউ পার পাবে না। জানা যায়, প্রায় ৪ বছর ধরে প্রতিবেশী মামুনের সঙ্গে ওই যুবতীর প্রেমের সম্পর্ক রয়েছে। গত ৬ মাস থেকে বিয়ের প্রলোভন দেখিয়ে মামুন তার সঙ্গে একাধিকবার শারীরিক সম্পর্কে লিপ্ত হয়। গত ৪ জুলাই রাত ১২টার দিকে যুবতীকে ঘর থেকে ডেকে নেয় মামুন। পরে তাকে বাড়ির পাশে খোলা স্থানে নিয়ে ধর্ষণ করে। এক পর্যায়ে চিৎকার শুনে যুবতীর বাবা-মা ছুটে গেলে মামুন পালিয়ে যায়। পরে পুরো ঘটনা যুবতী তার বাবা মাকে জানায়। এ ব্যাপারে বিচারের নামে গ্রাম্য মাতব্বরদের কালক্ষেপণে থানায় অভিযোগ করতে দেরি হয়।

আরও পড়ুন:  অনার্স পাসের আগেই এএসপি হলেন ফয়সাল

., . .।. : বাংলা ম্যাগাজিন ডেস্ক

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 18
    Shares