প্রচ্ছদ অপরাধ

অজ্ঞাত লা’শ ভাসল বাড়ির পুকুরে! আ’তঙ্ক

14
অজ্ঞাত লা’শ ভাসল বাড়ির পুকুরে! আ’তঙ্ক
পড়া যাবে: < 1 minute

জামালপুর দেওয়ানগঞ্জ উপজেলার ডাংধরা ইউনিয়নের বিন্দুরচর এলাকার আলতাফ হোসেনের পুকুর থেকে এক অজ্ঞাত ব্যাক্তির ভাসমান লা’শ উ’দ্ধা’র করা হয়েছে। আজ সকবাল সাড়ে ৯টার দিকে সানন্দবাড়ী তদন্ত কেন্দ্রের পুলিশ লা’শ’টি উ’দ্ধার করে।

সাননন্দবাড়ী তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক মো. হাবিবুর রহমান কালের কণ্ঠকে জানিয়েছেন, আজ সকাল ৯টা ৩০মিনিটের দিকে ডাংধরা ইউনিয়নের আলতাব হোসেনের পুকুরে একটি লাশ ভাসতে দেখে স্থানীয় লোকজন আ’ত’ঙ্কিত হয়ে পরে।

তারা পুলিশকে খবর দিলে আমরা সেখানে গিয়ে লা’শ উদ্ধার করি। এখানে প্রাথমিক সুরতহাল প্রতিবেদন সম্পন্ন করে আমরা লা’শ ময়’না’তদন্তের জন্য জামালপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ম’র্গে প্রেরণ করেছি। উ’দ্ধা’র হওয়া লা’শে’র পরিচয় শনাক্তের জন্য আমারা সর্বাত্মক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি।

আরও পড়ুন:  ১২ বছরের কিশোরের হাতে ৪ বছরের শিশুকে ধ’র্ষ’ণ

এদিকে ভেসে ওঠা লা’শে’র পরিচয় সম্পর্কে জিজ্ঞাসা করা হলে স্থানীয় ডাংধরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ মোহাম্মদ মাসুদ বলেন, লাশের পরিচয় এখনো শনাক্ত করা সম্ভব হয়নি। তবে এটি আমার ইউনিয়নের কোন লোকের লা’শ নয় এবং আমার ইউনিয়নে কোন ব্যাক্তি নিখোঁজ নেই।

বাংলা ম্যাগাজিন ডেস্ক

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 5
    Shares