প্রচ্ছদ অপরাধ

ছাত্রলীগ নেতা নিজে সন্তানকেই চু’রি করল!

19
ছাত্রলীগ নেতা নিজে সন্তানকেই চু’রি করল!
পড়া যাবে: < 1 minute

পাবনার সাঁথিয়া উপজেলার কাশিনাথপুরের একটি ক্লিনিক থেকে নিজের নবজাতক সন্তানকে চু’রি করেছেন ছাত্রলীগ নেতা মোস্তফা আহমেদ সাদ্দাম (২৬)।

এ ঘটনার কয়েক ঘণ্টার ব্যবধানে নবজাতকে উ’দ্ধা’র ও সাদ্দামকে আ’ট’ক করে সাঁথিয়া থানা পুলিশ। সাদ্দাম বেড়া উপজেলার পাইকান্দি গ্রামের আ. সালামের ছেলে। তিনি পাবনা জেলা ছাত্রলীগের সহ-সভাপতি।

সংশ্লিষ্টরা জানায়, বৃহস্পতিবার সকালে উপজেলার কাশিনাথপুর ক্রিসেন্ট ক্লিনিকে একটি কন্যা সন্তান প্রসব করেন মোস্তফা আহমেদ সাদ্দামের স্ত্রী রহিমা খাতুন (২২)।

নবজাতক শিশুটির জন্মের ১২ ঘণ্টা পর ক্লিনিক থেকে সন্তানটি উধাও হয়ে যায়। অনেক খোঁজা-খুঁজির পর সিসি ক্যামেরায় দেখা যায় নবজাতকটিকে তার বাবা সাদ্দাম চু’রি করে নিয়ে যাচ্ছেন।

আরও পড়ুন:  ইসির মামলায় নিক্সন চৌধুরীর আট সপ্তাহের জামিন

এ ঘটনায় কাশিনাথপুর পুলিশ ফাঁড়িতে অ’ভি’যোগ দিলে কাশিনাথপুর থেকে সাদ্দামকে আ’ট’ক করে পুলিশ। তার দেয়া তথ্য অনুযায়ী পা’চা’র হওয়া শিশু কন্যাকে শাহজাদপুরের এক নারীর নিকট থেকে বৃহস্পতিবার রাত ৯টায় উ’দ্ধা’র করা হয়।

শিশুটি মাতৃহী’ন অবস্থায় দীর্ঘ সময় থাকায় অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। সারা দিন নবজাতকটি মাতৃদুদ্ধ পান না করার কারণে তার অবস্থা আশং’কা’জনক হয়ে পড়ে।

সাঁথিয়া থানার ওসি আসাদুজ্জামান জানান, সাদ্দামের সঙ্গে তার স্ত্রী রহিমার সম্পর্ক ভালো যাচ্ছিল না। তার স্ত্রীর কাছে থেকে সন্তান বেড়ে উঠুক তা তিনি চাননি। তাই তিনি তার সন্তানকে চু’রি করার পরিকল্পনা করে অন্যত্র নিয়ে যান।

আরও পড়ুন:  এমসি কলেজে ধর্ষণের আসামি সাইফুর ও অর্জুন রিমান্ডে

তিনি আরও অভিযুক্ত সাদ্দামকে আ’ট’ক করা হয়েছে। চু’রি করা সন্তানটিকে উ’দ্ধা’র করা হয়েছে। শুক্রবার সকালে সাদ্দামকে পাবনা জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

বাংলা ম্যাগাজিন ডেস্ক

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares