প্রচ্ছদ ভিন্ন স্বাদের খবর

নিজের থালা থেকে পথ কুকুরকে খাইয়ে হিরো বৃদ্ধ, কুর্নিশ নেটিজেনদের

19
নিজের থালা থেকে পথ কুকুরকে খাইয়ে হিরো বৃদ্ধ, কুর্নিশ নেটিজেনদের
পড়া যাবে: < 1 minute

৩০ সেকেন্ডে ব্যাংকের ১০ লাখ টাকা নিয়ে ১০ বছরের বাচ্চার চম্পট!
6 hours ago

ডিম না মুরগি, কোনটা আগে? অবশেষে মিলল উত্তর
6 hours ago

কেন সবুজ কুসুমের ডিম পাড়ছিল মুরগি, রহস্য ভেদ করলেন বিজ্ঞানীরা!
1 day ago

দেশে করোনা সংক্রমণ ছড়িয়ে পরা আর তারপর লকডাউন। এই দুয়ের যাঁতাকলে যেমন সাধারণ মানুষ হতভম্ব ঠিক তেমনই দিশেহারা রাস্তার পশুপাখিরাও। দীর্ঘ লকডাউনের কারণে দোকানপাট বন্ধ থাকায় পথ কুকুর থেকে অন্যান্য অবলা জীবগুলিকে খাদ্যাভাবের মধ্যে যেতে হয়েছে। যদিও কিছু সমাজসেবী মানুষ এবং কিছু সংগঠন এই সকল অবলা জীবগুলির পাশে দাঁড়িয়ে তাদের রক্ষা করেছেন। তবে তারপরেও সমস্যার শেষ নেই, আর এই সমস্যাই হল বর্তমান করোনা পরিস্থিতি।

আরও পড়ুন:  বাজারে এলো পালসারের নতুন ভার্সন

তবে এই সমস্যার মাঝেই সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। যে ভিডিওতে লক্ষ্য করা গেছে এক বৃদ্ধ নিজের খাবার থেকেই ভাগ দিচ্ছেন পথ কুকুরদের। ওই বৃদ্ধ পেশাগতভাবে তিনি কি করেন তা অবশ্য সঠিকভাবে কেউ বলতে পারেন নি। তবে তার পোশাক-আশাক এবং শরীরের মলিন পরিস্থিতি দেখে অনেকেই দয়ালু ভিখারী বলে সম্বোধন করেছেন। ওই বৃদ্ধের পেশা বড় কথা নয় বরং তার কাজ বৃহৎ। যে কারণে তিনি অদ্ভুত পরিতৃপ্তিতে নিজের থালা থেকেই ভাগ দিচ্ছেন ঐসকল পথ কুকুরদের।

Poor by wealth…Richest by heart 🙏 pic.twitter.com/OlMsYORNI2
— Susanta Nanda IFS (@susantananda3) July 16, 2020
সমাজের আর পাঁচটা সাধারণ মানুষ যা করতে পারেন না তাই যেন করে দেখিয়েছেন এই বৃদ্ধ। আর এই বৃদ্ধের এমন মানবিকতা নজর কেড়েছে নেটিজেনদের। ওই বৃদ্ধের পথ কুকুরদের খাওয়ানোর একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে আইএফএস অফিসার সুশান্ত নন্দা লিখেছেন, ‘আর্থিক দিক দিয়ে গরীব হলেও মনের দিক দিয়ে ধনী’। আর এই ভিডিও দেখার পর নেটিজেনরাও জানিয়েছেন, যার হৃদয় বড় সেই তো আসল ধনী।

আরও পড়ুন:  অব‌শে‌ষে বাজা‌রে এলো এল‌জির দুই ডিস‌প্লের ফোন

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares