প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

ফেনীতে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ভাই-বোনের প্রাণহানি

8
ফেনীতে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ভাই-বোনের প্রাণহানি
পড়া যাবে: < 1 minute

বাংলা ম্যাগাজিন ডেস্ক : ফেনীর ফুলগাজীতে দুটি সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে শুক্রবার ভাই-বোন মারা গেছেন।

তারা হলেন- ফেনী সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নের দক্ষিণ কাশিমপুর গ্রামের বাসিন্দা বাচ্চু মিয়া (৭৫) ও তার বোন খুকি আক্তার (৫৫)। এই ঘটনায় রুবেল (২৫) নামে আরও একজন আহত হয়েছেন। তিনি সম্পর্কে নিহতদের নাতি হয় বলে জানা গেছে।

নিহতের স্বজনরা জানান, দুপুরে ফুলগাজীতে রুবেলের শ্বশুর বাড়িতে নিমন্ত্রণ খেতে যান তারা তিনজন। সেখান থেকে সিএনজিচালিত অটোরিকশাযোগে তারা দক্ষিণ কাশিমপুরে ফিরছিলেন। ফেরার পথে ফুলগাজীর গাইনবাড়ি এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে বাচ্চু মিয়া ও খুকি আক্তার মারাত্মকভাবে আহত হন। তাদের উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন:  পুলিশে পদোন্নতি পরীক্ষা পরিবর্তন

ফেনী জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. নুরুল আলম সিদ্দিকী জানান, হাসপাতালে আনার আগেই তারা মারা যান। নিহতদের লাশ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

পুলিশ জানায়, দুর্ঘটনাকবলিত সিএনজি অটোরিকশা দুটি উদ্ধার করে থানায় আনা হয়েছে। দুই অটোরিকশার চালক পালিয়ে গেছে।  সূত্র : ইউএনবি

., . .।. : বাংলা ম্যাগাজিন ডেস্ক

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।