প্রচ্ছদ বাংলাদেশ জেলা

দাউদকান্দিতে মামুন হত্যার ঘটনায় মামলা, মহাসড়কে মানববন্ধন

16
news-image
পড়া যাবে: 2 মিনিটে























বাংলা ম্যাগাজিন ডেস্ক : জুলাই ১৮, ২০২০

 
জাকির হোসেন হাজারী:কুমিল্লার দাউদকান্দিতে জমি সংক্রান্ত বিরোধের জেরে মামুন মিয়া (৩০) হত্যার ঘটনায় ১২ জনের নামে মামলা হয়েছে।
১৬ জুলাই বৃহস্পতিবার রাতে নিহতের স্ত্রী জোসনা আক্তার বাদি হয়ে দাউদকান্দি মডেল থানায় মামলাটি দায়ের করেন।
মামলার আসামীরা হলেন, উপজেলার পশ্চিম হুগুলিয়া গ্রামের মৃত আমিন উদ্দিনের ছেলে আব্দুল কাদির, তার স্ত্রী সানু বেগম, ছেলে মোর্শেদ মিয়া ও তার স্ত্রী কাকলী আক্তার, নুরে আলম ও তার স্ত্রী ঝুমু আক্তার, রাজিব মিয়া, সজিব মিয়া, রকিব মিয়া, এবং পাশের বাড়ীর কালু মিয়া , তার স্ত্রী কমলা বেগম ও তার মেয়ে শেফালী আক্তার।
এদিকে শুক্রবার বিকেলে হত্যাকারীদের গ্রেপ্তার ও ফাসিঁর দাবীতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বারপাড়ায় মানববন্ধন কর্মসূচি পালন করেন এলাকাবাসী। পরে মহাসড়ক অবরোধের চেষ্টা করলে উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর(অবঃ) মোহাম্মদ আলী সুমন ও মডেল থানা ওসি রফিকুল ইসলাম ঘটনাস্থলে এসে আসামীদের দ্রুত গ্রেপ্তার করা হবে বলে আশ^স্ত করেন। উপজেলা চেয়ারম্যান মেজর(অবঃ) মোহাম্মদ আলী এলাকাবাসীর উদ্দেশ্যে বলেন, নিহত মামুন মিয়া আওয়ামীলীগের একজন নিবেদিত কর্মী ও বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক ছিলেন। আজ থেকে তাঁর নাবালক দুই শিশুর লেখা পড়া ও ভরনপোষণের দায়িত্ব আমার। উপজেলা পরিষদ চেয়ারম্যানের প্রতিশ্রুতিতে মানববন্ধন ও মহাসড়ক অবরোধ কর্মসূচি প্রত্যাহার করে নেয় এলাকাবাসী।নামে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে।
উল্লেখ্য, বুধবার (১৫ জুলাই) রাত সাড়ে ১০টায় উপজেলার গৌরীপুর ইউনিয়নের পশ্চিম হুগুলিয়া গ্রামের মৃত মোসলেম মিয়ার ছেলে মামুন মিয়া জায়গা সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের হামলায় নিহত হন।

আরও পড়ুন:  হোমনার কাঞ্চন বাহিনীর প্রধান মাহবুব কাঞ্চন অস্ত্র ও ইয়াবাসহ গ্রেফতার
































বাংলা ম্যাগাজিন ডেস্কছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয়, ভারপ্রাপ্ত সেক্রেটারি লেখক ভট্টাচার্যলাকসামে হিন্দু তরুণীর ইসলাম ধর্ম গ্রহণ করে বিয়ে, স্বামীর পরিবারকে হুমকিচৌদ্দগ্রামের সেই ভন্ড কবিরাজ দুলাল চন্দ্রের বাড়িতে প্রশাসনের অভিযান, চেম্বার সিলগালাকরোনায় মারা যাওয়া বাবার অপেক্ষায় আছে ৫ বছরের শিশু,আবেগময় স্ট্যাটাস অতিরিক্ত পুলিশ সুপারেরফের অভিযান ভোক্তা অধিদপ্তরের, জরিমানা আদায়, মহানগরে অভিযানের দাবী কুমিল্লাবাসীরজলাবদ্ধ কুমিল্লার নগরবাসীর বিপর্যস্ত জনজীবন, দ্বিগুন ভাড়ায় গন্তব্যেলাকসামে বাক প্রতিবন্ধি গৃহবধূকে ধর্ষণের অভিযোগে শশুর-দেবর আটকফেসবুকে প্রেম, ব্রাজিল থেকে কুমিল্লায় ছুটে এসে বিয়েনবীনগরে লীজের জায়গা দখল নিয়ে ধাওয়া পাল্টা ধাওয়া, পুলিশের লাঠিচার্জএরশাদের অবস্থা শঙ্কাজনক, শারীরিক অবস্থা অপরিবর্তিতনবীনগরে নির্মিত হতে যাচ্ছে ‘বঙ্গবন্ধু স্কয়ার’ট্রেনের আগাম টিকিট বিক্রি শুরু, অনলাইনে মিলছে না ট্রেনের টিকিট












আরও পড়ুন:  হোমনায় ইমাম ও মুক্তিযোদ্ধাদের হাতে নগদ আর্থিক অনুদান প্রদান

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 8
    Shares