প্রচ্ছদ বাংলাদেশ বিভাগ

লালমনিরহাটে নদীর পাড় থেকে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার

23
লালমনিরহাটে নদীর পাড় থেকে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার
পড়া যাবে: < 1 minute

লালমনিরহাটে নদীর পাড় থেকে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার

ঈশাত জামান মুন্না

লালমনিরহাট প্রতিনিধি :  জেলার হাতিবান্ধা উপজেলায় নিখোঁজের ৮ দিন পর একরামুল (৩২) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার ১৭ জুলাই রাতে তথা ১৬ জুলাই দিবাগত রাতে  উপজেলার সানিয়াজান নদীর চর থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত একরামুল উপজেলার রানীগঞ্জ গ্রামের মৃত ওয়াজ উদ্দিনের পুত্র।

পরিবার সুত্রে জানা গেছে, গত শুক্রবার (১০ জুলাই) দুপুর থেকে নিখোঁজ হয় একরামুল। পরিবারের লোকজন তাকে না পেয়ে গত সোমবার (১৩ জুলাই) হাতীবান্ধা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। এদিকে শুক্রবার রাতে একটি কুকুর সানিয়াজন নদীর বালু খুড়ে লাশটি বের করে। স্থানীয়রা তা দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ এসে উদ্ধার করে।

আরও পড়ুন:  ঠাকুরগাঁওয়ে শিক্ষার্থীদের ধর্ষণ বিরোধী বিক্ষোভ ও মশাল মিছিল

ঘটনার সত্যতা নিশ্চিত করে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওমর ফারুক বলেন, লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। ময়না তদন্তের জন্য লালমনিরহাট সদর হাসপাতালে পাঠানো হবে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে হত্যা করে বালুতে পুতে রাখা হয়।

বাংলা ম্যাগাজিন

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 10
    Shares