প্রচ্ছদ বিনোদন

স্বামীর সঙ্গে অন্তঃসত্ত্বা শুভশ্রীর রোমান্টিক ভিডিও ভাই'রাল

20
স্বামীর সঙ্গে অন্তঃসত্ত্বা শুভশ্রীর রোমান্টিক ভিডিও ভাই'রাল

পড়া যাবে: < 1 minute

কলকাতার অ’ভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী গর্ভবতী। চলতি বছরেই মা হতে চলেছেন তিনি। বাবা হবেন নির্মাতা রাজ চক্রবর্তী। গেল মে মাসে নিজের দ্বিতীয় বিবাহবার্ষিকী’র দিনই অনুরাগীদের সঙ্গে নতুন অ’তিথির আগমন বার্তা শেয়ার করেছিলেন শুভশ্রী। এ বছর করো’না আতঙ্কের জন্য বিবাহবার্ষিকী’র দিনটা বাড়িতেই উদযাপন করেন তারা।

কিন্তু রাজ-শুভশ্রীর জন্য এই স্পেশাল দিনটা আরও স্পেশ্যাল করে তুলেছিলেন রাজের দুই ভাগ্নী সৃষ্টি আর মিষ্টি। মামা ও মামিমা’র জন্য বাড়িতে একদম রেঁস্তোরার আদলে রোমান্টিক ডিনার নাইটের প্ল্যান সেরেছিল তারা। সেই ডিনার ডেটের ভিডিও প্রকাশ্যে আনলেন শুভশ্রী। ভিডিও শেয়ার করে তিনি লেখেন, ‘অ্যানিভা’র্সারি ২০২০’।

আরও পড়ুন:  একাধিক নারীর সঙ্গে অ'বৈধ স'ম্পর্ক, মুখ খুললেন সিদ্দিক

সেখানে দেখা যায় লাল গো’লাপ, মোমবাতির আলো, ব্যাকগ্রাউন্ডে বাজছে মিউজিক! টেবিলে সাজানো সুস্বাদু খাবার, রয়েছে শ্যাম্পেনের বোতলও। সব মিলিয়ে একদম মায়াবী পরিবেশ, ভালোবাসার আবেশে মোড়ানো। ভিডিও দেখে আবেগে ভাসছেন রাজ-শুভশ্রীর বন্ধুরাও। কমেন্ট বক্সে শ্রাবন্তী লেখেন, ‘উফ..কী’ ইমোশন’। ঐন্দ্রিলা লেখেন, ‘ভীষণ মিষ্টি লাগছে’।

এদিকে ভিডিওটি মন ছুঁয়েছে ‘রাজশ্রী’ জুটির ভক্তদেরও। দেদারছে সবাই এটি নিজেদের ওয়ালে শেয়ার করে শুভেচ্ছা জানাচ্ছেন দুই প্রিয়মুখকে।

সূত্রের খবর আসছে সেপ্টেম্বরের শুরুতেই মা হতে চলেছেন শুভশ্রী। চলছে সে অনুযায়ী পরিকল্পনা ও প্রস্তুতি।

দেখু’ন রাজশ্রীর রোমান্টিক ক্যান্ডেল নাইট ডিনারের ভিডিও :

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

আরও পড়ুন:  নদীতে ‘নৌ ডা'কাতের’ খপ্পরে অ'ভিনেতা সিয়াম

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন banglanewsmagazine আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

  • 6
    Shares