প্রচ্ছদ অপরাধ

ডেকে এনে মডেল তরুণীকে ধ’র্ষ’ণ, জড়িত থাকায় বহিষ্কার যুব মহিলা লীগ নেত্রী বহিষ্কার!

29
ডেকে এনে মডেল তরুণীকে ধ’র্ষ’ণ, জড়িত থাকায় বহিষ্কার যুব মহিলা লীগ নেত্রী বহিষ্কার!
পড়া যাবে: < 1 minute

মিউজিক ভিডিওতে মডেলিংয়ের কথা বলে পঞ্চগড়ের বোদায় ডেকে এনে মডেল তরুণীকে সং’ঘ’বদ্ধ ধ’র্ষ’ণের ঘটনায় জ’ড়ি’ত থাকার অ’ভি’যোগে গ্রে’প্তা’র হন আবিদা সুলতানা লাকী। তিনি উপজেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক। এবার এই ঘটনায় জড়িত থাকায় তাকে সংগঠন থেকে সাময়িক ব’হি’ষ্কার করা হয়েছে।

সংগঠন বি’রো’ধী ও অনৈতিক ক’র্ম’কাণ্ডে জড়িত থাকার অ’ভি’যোগে শুক্রবার রাতে জেলা যুব মহিলা লীগ এক জরুরি সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়।

পরে জেলা যুব মহিলা লীগের সভাপতি নিলুফার ইয়াসমিন ও সাধারণ সম্পাদক মালেকা ইয়াসমিন স্বাক্ষরিত এক চিঠির মাধ্যমে লাকীকে ব’হি’ষ্কার করা হয়।

আরও পড়ুন:  গৃহবধূর শরীরের দুই খণ্ড মিলল ধানক্ষেতে, বাকি অংশের হদিস নেই!

গত ১৪ জুলাই এক মডেল তরুণীকে আবিদা সুলতানা লাকীর বাড়িতে গণ’ধ’র্ষ’ণ করে ইউটিউবার সাজ্জাদ হোসেন মিলন ও তার সহযোগিরা। সাজ্জাদ বোদা উপজেলার ঝিনুকনগর এলাকার রফিকুল ইসলামের ছেলে।

১৫ জুলাই সন্ধ্যার পর ওই তরুণী পালিয়ে থানায় গিয়ে তাদের বি’রু’দ্ধে মা’ম’লা দায়ের করে। মা’ম’লায় রাতেই সাজ্জাদ হোসেন মিলন ও আবিদা সুলতানা লাকীকে গ্রে’প্তা’র করে পুলিশ। আদালতের মাধ্যমে তাদের জে’ল’হাজতে প্রেরণ করা হয়েছে। পুলিশ আদালতে তাদের ৫ দিন করে রি’মা’ন্ড আবেদন করেছে।

বাংলা ম্যাগাজিন ডেস্ক

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 9
    Shares