প্রচ্ছদ অর্থ ও বাণিজ্য

মিটফোর্ডে র‍্যাবের অভিযান, ৭ লাখ টাকা জরিমানা

19
মিটফোর্ডে র‍্যাবের অভিযান, ৭ লাখ টাকা জরিমানা
পড়া যাবে: < 1 minute

অর্থ-বাণিজ্য আর্কাইভ

জুলাই ১৮, ২০২০July 18, 20206

Share0

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর মিটফোর্ড এলাকায় আলী মিয়া চেয়ারম্যান ওষুধের মার্কেটে অননুমোদিত ওষুধ মজুত ও বিক্রির বিরুদ্ধে অভিযান পরিচালনা করছে পুলিশের এলিট ফোর্স র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

আজ শনিবার দুপুর ১টার দিকে এ অভিযান শুরু হয়। এসময় অনুমোদনহীন ও নকল ওষুধ রাখার অপরাধে ৫টি ওষুধের দোকানকে মোট ৭ লাখ টাকা জরিমানা এবং মিজান মেডিকেল নামের একটি দোকান থেকে দেশিয় কোম্পানির নকল ওষুধ রাখার অপরাধে ওষুধ প্রশাসন আইনে ২ বছর বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে র‍্যাবের ভ্রাম্যমাণ আদালত।

আরও পড়ুন:  এসএমই খাতে ব্র্যাক ব্যাংকের ৪৭ শতাংশ বিনিয়োগ

ওষুধ প্রশাসন অধিদফতরের সহযোগিতায় অভিযানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করছেন র‍্যাব-৩ এর নির্বাহী ম্যাজিস্ট্রেট পলাশ কুমার বসু।

তিনি বলেন, নকল, ভেজাল ওষুধের সাথে আন-অথরাইজড (অননুমোদিত) ওষুধ মজুত করে বিক্রি করা হচ্ছে এমন তথ্যের ভিত্তিতে মিটফোর্ডের আলী চেয়ারম্যান মেডিসিন মার্কেটে অননুমোদিত ওষুধের বিরুদ্ধে অভিযান পরিচালনা করা হচ্ছে। এখন পর্যন্ত বেশকিছু অননুমোদিত ওষুধ জব্দ করা হয়েছে।

মিটফোর্ডে ভেজাল ওষুধের বিরুদ্ধে র‍্যাবের অভিযানShare0  প্রিন্ট করুন

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares