প্রচ্ছদ অপরাধ

বান্ধবীকে ধ’র্ষ’ণের অ’ভিযোগে বন্ধু আ’টক

13
বান্ধবীকে ধ’র্ষ’ণের অ’ভিযোগে বন্ধু আ’টক
পড়া যাবে: < 1 minute

নওগাঁর ধামইরহাটে বান্ধবীকে ধ’র্ষ’ণের অভিযোগে বন্ধুকে আ’ট’ক করা হয়েছে। এ ঘটনায় ভূক্তভোগী কলেজছাত্রীর মা বাদী হয়ে থানায় একটি ধ’র্ষ’ণ মা’ম’লা দায়ের করেন। মেয়েটির ডাক্তারী পরীক্ষা সম্পন্নের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ ধ’র্ষ’ককে আ’ট’ক করে কোর্ট হা’জ’তে প্রেরণ করেছে।

ধামইরহাট থানায় মা’ম’লা সূত্রে জানা গেছে, গতকাল শুক্রবার রাতে ধামইরহাট পৌরসভার হাটনগর গ্রামের পিতা হারা ওই ছাত্রীকে নিজ বাড়িতে তার সহপাঠী বন্ধু আরিফুল ইসলাম (১৮) জোর পূর্বক ধ’র্ষ’ণ করে।

এসময় মেয়েটির চিৎ’কা’র শুনে মেয়েটির মাসহ প্রতিবেশীরা ছুটে এসে ধ’র্ষ’ককে আ’ট’ক করে। রাতেই খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মেয়েসহ ধ’র্ষ’ক’কে আ’ট’ক করে থানায় নিয়ে আসে।

আরও পড়ুন:  হ্যান্ডকাপসহ যশোরে দুই আসা’মী পলাতক

ধ’র্ষ’ক ও ধর্ষিতা স্থানীয় একটি কলেজে একই শ্রেণিতে পড়াশুনা করে। আ’ট’ক ধ’র্ষ’ক উপজেলার ধামইরহাট ইউনিয়নের নিকেশ্বর ডাঙ্গাপাড়া গ্রামের সাইদুল ইসলামে ছেলে।

ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুল মমিন বলেন, মেয়েটির মা বাদী হয়ে থানায় একটি ধ’র্ষ’ণ মা’ম’লা দায়ের করেছেন। ধ’র্ষ’ককে আ’ট’ক করে কোর্ট হাজতে পাঠানো হয়েছে। মেয়েটির ডাক্তারী পরীক্ষার জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলা ম্যাগাজিন ডেস্ক

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।