প্রচ্ছদ বাংলাদেশ বিভাগ

কালীগঞ্জে ৭ কেজি গাজাঁ উদ্ধার

14
কালীগঞ্জে ৭ কেজি গাজাঁ উদ্ধার
পড়া যাবে: < 1 minute

কালীগঞ্জে ৭ কেজি গাজাঁ উদ্ধার

ঈশাত জামান মুন্না

লালমনিরহাট প্রতিনিধি : জেলা পুলিশ সুপার এর বিশেষ নির্দেশে চলমান মাদক বিরোধী জিরো টলারেন্স নীতির আওতায় ৭ (সাত) কেজি গাজাঁ উদ্ধার করেছে কালীগঞ্জ থানা পুলিশ।

গোপন সংবাদ এর ভিত্তিতে কালীগঞ্জ থানার উপ পরিদর্শক তুষার কান্তি রায় এর নেতৃত্বে উপ পরিদর্শক সাইফুল ইসলাম ও একটি চৌকশ টিম কালীগঞ্জ থানাধীন গোড়ল ইউনিয়নের মালগাড়া গ্রামের কুখ্যাত মাদক ব্যবসায়ী মোঃ আসাদুজ্জামান  ভাসানী (৪০) এর বাড়ীতে অভিযান চালিয়ে পূর্ব দুয়ারী আধাপাকা চৌচালা টিনের ঘরের  নির্মানাধীন বাথরুমের মাটির ভিতর হইতে ০৭ (সাত) কেজি গাঁজা উদ্ধার করেন।

আরও পড়ুন:  ঠাকুরগাঁওয়ে চিত্রাংকন ও রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ

ঘটনার সত্যতা নিশ্চিত করে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি)  আরজু মো. সাজ্জাদ হোসেন বলেন, চলমান মাদক বিরোধী অভিযানের অংশ হিসাবে গোপন সংবাদ এর ভিত্তিতে অভিযান চালিয়ে ০৭ (সাত) কেজি গাজাঁ উদ্ধার করা হয়েছে। তিনি আরো বলেন, পলাতক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার এর চেষ্টা অব্যহত রয়েছে।

বাংলা ম্যাগাজিন

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares